Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৪ জুন ২০২১, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮, ০২ যিলক্বদ ১৪৪২ হিজরী

বগুড়ায় ট্রেনে কাটা পড়ে গৃহবধূর মৃত্যু

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১১ জুন, ২০২১, ৯:৩৯ পিএম

বগুড়ায় ট্রেনে কাটা পড়ে মারা গেল এক মানসিক ভারসাম্যহীন গৃহবধূ। শুক্রবার সন্ধ্যার দিকে ওই গৃহবধূ বগুড়া সদরের শহরদীঘি এলাকায় তিনমাথা রেলঘুমটির পাশে রেল লাইনের ওপরে চলন্ত ট্রেনের নিচে ঝাঁপিয়ে পড়লে সে কাটা পড়ে মারা যায় ।

বগুড়া জি আর পি’র এস আই মুস্তাফিজ জানান, লোক মুখে খবর পেয়ে নিহত গৃহবধূর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে । পুলিশ জানতে পেরেছে নিহত গৃহবধূর নাম মঞ্জুয়ারা (৩২) । তার স্বামীর নাম আব্দুল জলীল। জলীলের বাড়ি দুপচাঁচিয়া উপজেলার ভাটাহার গ্রামে ।

পুলিশের কাছে জলীল দাবি করেন তার স্ত্রী মানসিক বিষণ্ণতায় ভুগছিল । শুক্রবারই সে স্বামীর অনুমতি নিয়ে দুপচাচিয়া থেকে সারিয়াকান্দিতে তার বাবার বাড়িতে যাওয়ার জন্য বের হয়েছিল । এরপর কি হয়েছে সেটা জলীলের জানা নেই ।

পুলিশ প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে নিশ্চিত হয়েছে যে মঞ্জুয়ারা সত্য সত্যই আত্মহত্যা করেছে বলে সাংবাদিকদের নিশ্চিত করেছেন এস আই মুস্তাফিজ ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ