Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ জুন ২০২১, ০৬ আষাঢ় ১৪২৮, ০৮ যিলক্বদ ১৪৪২ হিজরী

‘নো ভ্যাকসিন, নো ডেটিং’!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১২ জুন, ২০২১, ১২:০১ এএম

ভারতে দ্বিতীয় ঢেউয়ে করোনা পরিস্থিতি ভয়াবহ। অফিসের কাজ থেকে বাজার সবই অনলাইনে ভার্চুয়ালি করতে অভ্যস্থ হয়ে গেছে মানুষ। প্রেমের ক্ষেত্রেও তার অন্যথা হয়নি। ডেটিং অ্যাপের সৌজন্যে ভার্চুয়াল ডেট যতই জনপ্রিয় হোক না কেন, সার্ভে বলছে সাক্ষাতে দেখার কোনও বিকল্প নেই।
আর ডেটিংয়ের ক্ষেত্রে মানুষ ভ্যাকসিনকে গুরুত্ব দিচ্ছে অনেকটাই। দেখা যাচ্ছে, বেশিরভাগ ক্ষেত্রেই তারা ভ্যাকসিন নেওয়া মানুষকেই ডেটের জন্য এগিয়ে রাখছে। অর্থাৎ ভ্যাকসিন নেওয়া থাকলে ডেটে যাওয়ার তালিকায় আপনি এগিয়ে।
জনপ্রিয় এক অনলাইন ডেটিং অ্যাপের সার্ভে অনুযায়ী, প্রায় ৭০ শতাংশ মানুষ, যাদের বয়স ১৮ থেকে ৩০-এর মধ্যে তারা দ্বিতীয় ঢেউয়ের পর ভ্যাকসিন নেওয়াই পছন্দ করছেন। ডেটিংয়ের ক্ষেত্রেও ভ্যাকসিনেটেড হওয়াটা তাদের কাছে জরুরি। এও দেখা গেছে ভ্যাকসিন না নেওয়া ছেলে-মেয়ের ডেটিং বাতিলের হার বেশি। মাত্র ২৫ শতাংশ ছেলে এবং মেয়ে দেখা করার ক্ষেত্রে অ্যান্টি-ভ্যাক্সিনেটর-এ বিশ্বাসী। সূত্র : ইন্ডিয়া টুডে, জি ২৪ঘণ্টা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ