Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ০৩ আষাঢ় ১৪২৮, ০৫ যিলক্বদ ১৪৪২ হিজরী

নবাবগঞ্জ খানেপুর উচ্চ বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হয়েছেন আসাদুজ্জামান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১১ জুন, ২০২১, ৯:৫৯ পিএম | আপডেট : ১০:৩৪ পিএম, ১১ জুন, ২০২১

ঢাকার নবাবগঞ্জের খানেপুর উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন ব্রান্ডবাজারবিডি.কম-এর সিইও আসাদুজ্জামান। তিনি ১৯৯৯ সালে খানেপুর উচ্চ বিদ্যালয় থেকে কৃতিত্বের সাথে এসএসসি পাশ করেন। এর আগে তিনি শিক্ষানুরাগী (বিদ্যুৎসাহী) নির্বাচিত হোন, তারপর প্রতিষ্ঠাতা সদস্য নির্বাচিত হোন, এবার তিনি সভাপতি নির্বাচিত হওয়ার পর ঐতিহ্যেবাহী পরিবারের সদস্য হিসেবে বিদ্যালয়ের গুরুত্বপূর্ণ পদে আসায় এলাকাবাসী সহ সর্বস্তরের মাঝে আনন্দের অনুভূতি পরিলক্ষিত হয়। 

৭ই জুন সোমবার মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড কতৃক সাক্ষরিত একটি পত্রে এ কমিটির অনুমোদন দেয়া হয়। জানা যায়, আসাদুজ্জামানের পিতা মরহুম আনিস উদ্দিন আহমেদ (মাস্টার) এই খানেপুর উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক ছিলেন। 

ব্রান্ডবাজারবিডি.কম-এর সিইও আসাদুজ্জামান

খানেপুর বাসীর জন্য তিনি অনেক দুঃখ কষ্ট সহ্য করে, অনেক বাধা বিপত্তিকে পেছনে ফেলে তিলে তিলে গড়ে তুলেছিলেন আজকের এই নবাবগঞ্জ উপজেলার সুনামধন্য খানেপুর উচ্চ বিদ্যালয়। আসাদুজ্জামান বলেন, বাবার হাতে প্রতিষ্ঠিত খানেপুর উচ্চ বিদ্যালয়ের এডহক কমেটির সভাপতি নির্বাচিত হয়েছি এর থেকে বড় পাওনা আমার কাছে কিছু নেই। আমার বাবা শুধু এই স্কুল প্রতিষ্ঠায় করেনি, তিনি এ স্কুলের প্রধান শিক্ষকের দায়িত্বে থেকে জ্ঞানের আলো ছড়িয়েছেন দীর্ঘদিন। আমি সবসময় চেষ্টা করবো এই স্কুলের শিক্ষার মান উন্নয়নে কাজ করে যেতে। আপনারা আমার বাবার জন্য দোয়া করবেন তিনি যেনো উপারে ভালো থাকেন। আল্লাহ যেন জান্নাতুল ফেরদৌস দান করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ