Inqilab Logo

রোববার, ০১ আগস্ট ২০২১, ১৭ শ্রাবণ ১৪২৮, ২১ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

ঢামেকে নবজাতকের লাশ উদ্ধার

মুগদায় মসজিদের ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ জুন, ২০২১, ১২:০০ এএম

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বাগানের পাশ থেকে ছেলে নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকাল সাড়ে দশটার দিকে নবজাতককে উদ্ধার করা হয়। পরে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, খবর পেয়ে সকালে হাসপাতালে প্রশাসনিক ব্লকে বাগানের পাশ থেকে নবজাতকের লাশ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে কেউ নবজাতকটিকে মৃত অবস্থায় ওখানে ফেলে গেছে। নবজাতকের লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি শাহবাগ থানায় জানানো হয়েছে। তারা তদন্ত করে দেখছে।

এদিকে, একই দিন দুপুরে মুগদা এলাকার আলহেরা জামে মসজিদের চার তলার ছাদ থেকে নিচে পড়ে আলামিন (২০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। হাসপাতালে নিয়ে আসা ওই মসজিদের ইমাম জুনায়েদ বলেন, নামাজ শেষে কয়েকজন মসজিদের ছাদে যান। ছাদ থেকে নিচে পড়ে যান তিনি। এতে গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
নিহতের বাবা খোকন মিয়া বলেন, ছেলে আগে মাদরাসায় পড়াশোনা করত এখন পড়াশোনা করে না। আজ নামাজ পড়তে মসজিদে যায়। নামাজ শেষে মসজিদের চার তলার ছাদে গেলে সেখান থেকে নিচে পড়ে যায়। পরে আহত অবস্থায় ইমাম সাহেব ঢাকা মেডিকেলে নিয়ে আসেন। এখানে চিকিৎসক জানান, সে মারা গেছে। আমার ছেলের মানসিক সমস্যা ছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নবজাতকের লাশ উদ্ধার

৮ ফেব্রুয়ারি, ২০১৬

আরও
আরও পড়ুন