Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ জুন ২০২১, ০৬ আষাঢ় ১৪২৮, ০৮ যিলক্বদ ১৪৪২ হিজরী

সখিপুরে নারীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ, আহত অবস্থায় হাসপাতালে ভর্তি

সখিপুর ( টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুন, ২০২১, ১০:২৬ পিএম

টাঙ্গাইলের সখিপুরে ক্ষুদ্র জাতিগোষ্ঠীর এক নারীকে (৪০) বাড়ি থেকে ডেকে নিয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। গুরুতর আহত ওই নারীকে আজ শুক্রবার(১১জুন) দুপুরে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাতে উপজেলার হাতীবান্ধা ইউনিয়নের একটি গ্রামে এ ঘটনা ঘটে।

সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে সাইদুল হক শুক্রবার সন্ধ্যায় বলেন, বিষয়টি শুনে ওই গ্রামে পুলিশ পাঠানো হয়েছিল। ঘটনার সত্যতা পাওয়া গেছে। এখন পর্যন্ত থানায় এ বিষয়ে কেউ অভিযোগ করেননি। ওই নারী সুস্থ হলে তাঁরা মামলা করবেন বলে জানা গেছে।

ভুক্তভোগী নারীর দেবর শুক্রবার সন্ধ্যায় বলেন, ওই নারীর গোপনাঙ্গে জখম হয়েছে। সেখান থেকে রক্ত ঝরছে। মুখমণ্ডলসহ শরীরের বিভিন্ন স্থানে কামড়ের দাগ রয়েছে। কাল শনিবার সখিপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করা হবে। তিনি অভিযোগ করেন, স্থানীয় দিনা চন্দ্র, মন্টু কুমার ও সবদুল নামের তিন ব্যক্তি মদ্যপ অবস্থায় বৃহস্পতিবার রাতে ওই নারীর বাড়িতে যান। তাঁরা তাঁকে ডেকে ঘরের বাইরে আনেন। এরপর জোর করে বাড়ির পাশের বনে নিয়ে ধর্ষণের চেষ্টা চালান। ধর্ষণে ব্যর্থ হয়ে ওই নারীর মুখমণ্ডলসহ শরীরের নানা স্থানে কামড় দিয়ে জখম করে ফেলে যান। শুক্রবার বেলা সাড়ে ১১টায় ওই ভুক্তভোগী নারীকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়।

সখিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের উপ-সহকারী কমিউনিটি চিকিৎসা কর্মকর্তা ফরিদ হোসেন বলেন, ওই নারীর মুখমণ্ডলে কামড়ের দাগ রয়েছে। ধর্ষণের ঘটনা শোনার পর ওই নারীকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে স্থানান্তর করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টাঙ্গাইল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ