Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ জুন ২০২১, ০৬ আষাঢ় ১৪২৮, ০৮ যিলক্বদ ১৪৪২ হিজরী

শনিবার বগুড়ার প্রবীণ শ্রমিক নেতা লতিফের জানাজা

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১১ জুন, ২০২১, ১০:৫০ পিএম

বগুড়া তথা উত্তর জনপদের প্রবীণ শ্রমিক নেতা, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সহ-সভাপতি, রাজশাহী বিভাগীয় আঞ্চলিক কমিটির সভাপতি, বগুড়া জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি, এরুলিয়া ইউনিয়নের বারবার নির্বাচিত চেয়ারম্যান এবং জেলা মোটর মালিক গ্রুপের সাধারণ সম্পাদক, পৌর কাউন্সিলর, যুবলীগ নেতা আমিনুল ইসলামের বাবা জনাব আলহাজ্ব আব্দুল লতিফ মণ্ডল (৭৪) রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।

তিনি গত ১৭ মে থেকে সেখানে চিকিৎসাধীন ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে, ৩ মেয়ে, নাতী, নাতনি সহ অসংখ্য আত্মীয় স্বজন, গুনগ্রাহী রেখে গেছেন। বার্ধক্যজনিত রোগে অসুস্থ হয়ে লাইফ সাপোর্টে ছিলেন তিনি।

শনিবার সকাল ১১ টায় নিশিন্দারা ফকির উদ্দিন স্কুল এন্ড কলেজ মাঠে প্রথম জানাজা এবং বাদ জোহর ছোট কুমিরা কেন্দ্রীয় ঈদগা মাঠ মসজিদে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে জানিয়েছেন তার বড়ো ছেলে আমিনুল ইসলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বগুড়া

১৯ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ