Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ০৩ আষাঢ় ১৪২৮, ০৫ যিলক্বদ ১৪৪২ হিজরী

লকডাউনে খুলনায় এক সপ্তাহে ২৩৩ মামলা, সাড়ে ৩ লাখ টাকা জরিমানা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১১ জুন, ২০২১, ১১:২৯ পিএম

করোনাকালীন স্বাস্থ্যবিধি নিশ্চিতকরণে গত এক সপ্তাহে খুলনা মহানগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ২৩৩ মামলায় ৩ লাখ ৬২ হাজার ৫৪৫ টাকা অর্থদন্ড প্রদান করা হয়েছে। গত ৪ জুন থেকে ১০ জুন পর্যন্ত জেলা প্রশাসনের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালনা করে এসব অর্থদন্ড প্রদান করা হয়।

জেলা প্রশাসনের মিডিয়া সেলের সূত্রে জানা যায়, খুলনা জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেনের নির্দেশে এবং অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ ইউসুপ আলীর তত্ত্বাবধানে মোবাইল কোর্টের অভিযান পরিচালিত হয়। করোনাকালীন স্বাস্থ্যবিধি নিশ্চিতকরণে এই মোবাইল কোর্ট পরিচালিত হয়।

উল্লেখ্য, সম্প্রতি খুলনায় করোনাভাইরাস সংক্রমণের হার আশঙ্কাজনকভাবে বেড়ে যাওয়ায় গত ২ জুন অনুষ্ঠিত জেলা পর্যায়ে করোনাভাইরাস সংক্রমণ ও প্রতিরোধসহ সার্বিক ব্যবস্থাপনা কমিটির সভায় সর্বসম্মত সিদ্ধান্তের প্রেক্ষিতে নগরীর সদর থানা, সোনাডাঙ্গা থানা, খালিশপুর থানা এলাকা এবং রূপসা উপজেলায় ৪ জুন থেকে কঠোর বিধি-নিষেধ আরোপ করা হয়েছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ