Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১৩ মাঘ ১৪২৮, ২৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সিরাজদিখানে আমেরিকান প্রবাসীকে গুলি করে হত্যা

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুন, ২০২১, ১১:৫৯ এএম

মুন্সীগঞ্জের সিরাজদিখানে মাইকেল রোজারিও(৭২) নামে এক আমেরিকান প্রবাসীকে হত্যা করেছে তারই আপন ভাতিজা আমেরিকান প্রবাসী গেনেট রোজারিও(৫০)। শুক্রবার দিবাগত রাত ১২ টার সময় জেলার এক মাত্র খ্রীষ্টান পল্লী কেয়াইন ইউনিয়নের শুলপুর গ্রামে এ ঘটনা ঘটে । এ ঘটনায় হত্যাকারী ভাতিজাকে একনলা বন্ধুক ও গুলিসহ রাতেই গ্রেফতার করেছে সিরাজদিখান থানা পুলিশ ।

পুলিশ ও স্থানীয়রা জানান,শুলপুর গ্রামের মাইকেল রোজারিওর সাথে তার বড় ভাই মৃত বাড়ন রোজারিওর ছেলে গেনেট রোজারিওর সাথে জমিজমা নিয়ে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছিল । এ নিয়ে দু’পক্ষের মধ্যে একাধিক মামলাও চলছিল । চাচা-ভাতিজা উভয়ই আমেরিকার স্বপরিবারে বসবাস করেন । সম্পত্তি বিরোধ নিরসনে প্রায় দু’মাস আগে দুজনেই বাংলাদেশে আসেন এবং গতকাল শুক্রবার সন্ধ্যা ৭ টায় নিজ বাড়ীতে গন্যমান্য ব্যক্তিদের নিয়ে একটি বিচার-শালিস হয় । বিচারে দীর্ঘদিনের জমিজমা বিরোধের অবসানও ঘটে। কিন্তু রাত ১২টার দিকে ভাতিজা গেনেট চাচা মাইকেল রোজারিওকে গুলি করে । আহত অবস্থায় মাকেল রোজারিওকে ঢাকা মিডফোর্ট হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায় ।

৫নং ইউপি সদস্য নয়ন রোজারিও জানান,শুক্রবার সন্ধ্যা ৭ টার দিকে আমি নিজে উপস্থিত থেকে তাদের দীর্ঘদিনের জমিজমা নিয়ে বিরোধ সমাধান করেছি । কিন্তু রাত সাড়ে ১২ টার দিকে গেনেটের ছোট ভাই জনি রোজারিও আমাকে ফোন করে জানাল গেনেট কাকাকে গুলি করেছে।

সিরাজদিখান থানার ওসি তদন্ত মো.কামরুজ্জামান জানান,জমিজমা নিয়ে বিরোধের জেড়েই হত্যা করা হয়েছে বলে আমরা ধারনা করছি । তবে হত্যায় ব্যবহৃত একনলা বন্ধুক ও তিন রাউন্ড গলিসহ গেনেটকে গ্রেফতার করা হয়েছে ।



 

Show all comments
  • মোঃ+দুলাল+মিয়া ১২ জুন, ২০২১, ১২:৫০ পিএম says : 0
    আম ও গেছে ছালা ও গেছে দূই জনই শেষ হয়ে গেল কি লাভ হলো।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ