Inqilab Logo

শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী

গুরুদাসপুর হাসপাতালে ভাংচুরের ঘটনায় ছাত্রলীগ সভাপতিসহ অজ্ঞাত ১০ জনের নামে মামলা,আটক-৪

গুরুদাসপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুন, ২০২১, ১:০৫ পিএম

নাটোরের গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভাংচুরের ঘটনায় গুরুদাসপুর উপজেলা ছাত্রলীগ সভাপতি আতিয়ার রহমান বাঁধনসহ ৬ জনের নাম উল্লেখ্য করে ও অজ্ঞাত ১০ জনের নামে মামলা দায়ের করেছে, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা.আরিফা আফরোজ বানু।

এ ঘটনায় শুক্রবার গভীর রাতে থানা পুলিশ অভিযান পরিচালনা করে মামলার ৪ জন আসামী, হাসু, সান্না, জহুরুল ও ডাবলু সাহকে আটক করে নাটোর জেল হাজতে প্রেরণ করেছে ।

উল্লেখ্য, নাটোরের গুরুদাসপুরে নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে চতুর্থ শ্রেণির ছাত্র মোঃ আমিন(১২) মারা যায়। বৃহস্পতিবার (১০) জুন বিকেল আনুমানিক সাড়ে তিনটার দিকে উপজেলা পৌরসদরের চাঁচকৈড় গাড়িষাপাড়া গুমানী নদীতে এ ঘটনা ঘটে। শিশুকে দুই ঘন্টা নিখোজের পর চিকিৎসার জন্য গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করে। রুগীর লোকজন শিশুকে অক্সিজেন দিতে বলে। অক্সিজেন সিলিন্ডারে অক্সিজেন না থাকায় হাসপাতালে আসা উত্তেজিত জনতা হাসপাতাল ভাংচুর করে।
এ বিষয়ে গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রাজ্জাক জানান, শুক্রবার গভীর রাতে অভিযান পরিচালনা করে ৪ জন আসামীকে গ্রেফতার করা হয়েছে। বাকীদের গ্রেফতারের তৎপরতা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ