Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮, ১৬ যিলহজ ১৪৪২ হিজরী

শীঘ্রই দেখা হবে রণবীর-শ্রদ্ধার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ জুন, ২০২১, ৩:০৫ পিএম
করোনার দ্বিতীয় ওয়েভের কবলে বিপর্যস্ত সমগ্র ভারত। দেশটির বেশিরভাগ রাজ্যে চলছে লকডাউন। ফিল্ম কিংবা টেলিভশন শো-এর শুটিংয়ে পড়েছে নিষেধাজ্ঞা। আর এ কারণে লাভ রঞ্জন পরিচালিত এবং রণবীর কাপুর ও শ্রদ্ধা কাপুর অভিনীত পরের ছবির শুটিং ফের পিছিয়েছে। তবে পরিস্থিতি কিছুটা হলেও এখন ভালর দিকে। বিভিন্ন রাজ্যে শিথিল হয়েছে লকডাউন। কোভিড নিয়মবিধি মেনে আবার শুরু হতে চলেছে শুটিং। তা-ই লাভ রঞ্জন এবং তার টিম চলতি মাসের ২০ তারিখ থেকে শুরু করতে চলেছে ছবির শুটিং।

উল্লেখ্য, আগে ঠিক ছিল মে মাসের দ্বিতীয় সপ্তাহ থেকে শুরু হবে ছবির শুটিং।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুসারে, আসন্ন শুটিং শিডিউলে লাভ ইমোশনাল সিনগুলোর কাজ শেষ করতে চান, যার মধ্যে প্রধান চরিত্রে থাকছেন বনি কাপুর এবং ডিম্পল কাপাডিয়া, যারা ছবিতে রণবীরের বাবা-মায়ের চরিত্রে অভিনয় করেছেন। তৃতীয় শুটিং শিডিউল হবে দিল্লী অথবা উত্তরপ্রদেশে। কোভিড নিষেধাজ্ঞার উপর নির্ভর করছে গোটা শুটিং প্রক্রিয়া কারণ শুটিংয়ের জন্য লাইভ লোকেশন প্রয়োজন।

ছবির নাম অবশ্য এখনও ঠিক হয়নি। ছবিতে একটি ছোট্ট অংশ রয়েছে যার সঙ্গে জুড়ে রয়েছে স্পেন। তাই বিদেশেও হবে শুটিং। নির্মাতারা ভারতের শুটিংয়ের অংশগুলো শেষ করে পরিস্থিতি অনুসারে সেপ্টেম্বরের মধ্যে ইউরোপে পাড়ি দেবে। সবকিছু ঠিকঠাক থাকলে ছবিটি আগামী বছরের মার্চ মাসে মুক্তি পাওয়ার কথা রয়েছে।
 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রণবীর শ্রদ্ধা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ