Inqilab Logo

শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১৫ শ্রাবণ ১৪২৮, ১৯ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

নববধূর সাজে বিদ্রূপের মুখে শ্রাবন্তী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ জুন, ২০২১, ৫:৪০ পিএম

একদিকে ভাঙনের মুখে তৃতীয় বিয়ে, তার মধ্যেই নববধূর সাজে ছবি পোস্ট করেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। আর তাতেই ট্রোলিং এর শিকার হতে হল অভিনেত্রীকে। লাল শাড়ি। হাতে শাঁখা পলা। বড় নাকছাবি। সিঁথিতে সিঁদুর। চোখের পলক নীচের দিকে। ভাব এমন লজ্জা পাচ্ছেন ‘কনে’ শ্রাবন্তী। এ যেন একেবারে বিয়ের ছবি। চার নম্বর বিয়ের প্রস্তুতি নিচ্ছেন নাকি? বিদ্রূপ করে এমনি প্রশ্ন নেটিজেনদের একাংশের। সম্প্রতি নিজের ফেসবুকে এই ছবি ঘিরে শুরু হয়েছে ঝড়।

সত্যি কি বিয়ে করলেন অভিনেত্রী? যদিও ক্যাপশনে শ্রাবন্তী স্পষ্ট করে দিয়েছিলেন একটি ব্রাইডাল শ্যুটের জন্য তার এই সাজ। কিন্তু, তাতে পার পাননি ট্রোলড হওয়ার হাত থেকে। কেউ কেউ লিখেছেন, 'শত স্বামীর স্ত্রী হও সোনা, শত শত সংসারে আগুন লাগাও এই কামনা করি', আবার কেউ লিখেছেন, 'এখন নুসরাত দিদি বিয়ে ভাঙতে ব্যস্ত আর ইনি তিনবার বউ সাজার পরও আবার শখ করে সেজেছেন, কী যে হচ্ছে'। আবার একজন তাকে বিয়ে করার পরামর্শ দিয়ে লিখেছেন, 'দিদি আপনি চতুর্থ বিয়েটা করে নিন, অনেকদিন হয়ে গেল কোনও বিয়ে খাই না, আমার খুব ইচ্ছা আপনার বিয়েতে চকলেট কালারের একটা পাঞ্জাবি পরব'। একজন আবার লিখেছেন, “দামে কম মানে ভাল শ্রাবন্তী ফার্নিচার।” এমনই মন্তব্যে ভরে গিয়েছে পোস্টটি কমেন্ট বক্স।

২০২০-র নভেম্বর মাস থেকেই শ্রাবন্তী আলাদা তৃতীয় স্বামী রোশনের থেকে। শ্রাবন্তী ছেলেকে নিয়ে আলাদা হয়ে যান। শ্রাবন্তী-পুত্র ঝিনুকের সোশ্যাল মিডিয়া পোস্ট কিছুদিন আগে ভাইরাল হয়েছিল। নাম-না করে যেখানে রোশনকে একহাত নিয়েছিল ঝিনুক। ইনস্টাগ্রামে স্টোরি শেয়ার করে ‘বডি বিল্ডারদের’ মগজে বুদ্ধির অভাব বলে কটাক্ষ করেছিল। ওদিকে আবার এখনই ডিভোর্স দিতে রাজি নন রোশন। বউকে কাছে পেতে আদালতেরও দ্বারস্থ হয়েছেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন