Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮, ১৬ যিলহজ ১৪৪২ হিজরী

মির্জাগঞ্জে ছাদ থেকে পরে কিশোরের মৃত্যু

মির্জাগঞ্জ (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুন, ২০২১, ৫:৫২ পিএম | আপডেট : ৯:৪৮ পিএম, ১২ জুন, ২০২১

পটুয়াখালীর মির্জাগঞ্জে নিজ বাসার ছাঁদ থেকে পরে সাজ্জাদ হোসেন তানভীর (১৭) নামের এক মাদ্রাসা ছাত্রের মৃত্যু হয়েছে।

শনিবার (১২ জুন) সকাল ১১টায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সাজ্জাদ হোসেন তানভীর উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নের উত্তর ঝাটিবুনিয়া গ্রামের মোঃ শাহজাহান হাওলাদারের ছেলে ও কলাগাছিয়া আছমতিয়া এন্তাজিয়া দার্খিল মাদ্রাসার দশম শ্রেণির ছাত্র।
পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, মোবাইল নষ্ট হওয়ায় দীর্ঘদিন যাবৎ হতাশায় ভুগতেছিল। সকালে নাস্তা করার পরে ছাদে উঠতে চাইলে নিহতের মা বাসার ছাদের তালা খুলে নিচে আসে। কিছুক্ষন পরে বাসার সামনে থাকা বাচ্চারা চিৎকার করে বলে সাজ্জাদ ভাই পরছে শুনে তার মা এসে রক্তাক্ত দেখতে পায়। উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসব উন্নত চিকিৎসার জন্য বরিশাল সেবাচিমে পাঠায়। সাড়ে ১২টায় পথিমধ্যে মৃত্যু হয়।
ঘটনার সত্যতা স্বীকার করে মির্জাগঞ্জ থানার ওসি মোঃ মহিববুল্লাহ ইনকিলাবকে বলেন, প্রাথমিকভাবে আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ