Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮, ১৬ যিলহজ ১৪৪২ হিজরী

আমি জীবিত আছি, মৃত্যুর গুজব উড়িয়ে দিয়ে বললেন ‘ইত্যাদির নাতি’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ জুন, ২০২১, ৬:০২ পিএম

বিনোদনমূলক জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র অভিনেতা শওকত আলী তালুকদার নিপুর হুট করেই মৃত্যুর গুজব ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমে। এর পরিপ্রেক্ষিতে এক ভিডিও বার্তায় জীবিত আছেন বলে নিজেই জানিয়েছেন এই তারকা। ‘ইত্যাদি’র নাট্যাংশে নানা ও নানির সঙ্গে নাতি হিসেবে অভিনয় করে ব্যাপক জনপ্রিয় শওকত। ফেসবুকে তার একটি ভিডিও ঘুরছে, যা এরই মধ্যে ভাইরাল হয়ে গেছে। ভিডিও বার্তায় শওকত আলী তালুকদার নিপু বলেন, ‘দর্শক আমি নিপু, আপনাদের প্রিয় নাতি। আমার ছোট ভাই পলাশের ফেসবুক আইডি থেকে ভিডিওটি পোস্ট করছি।

গতকাল কোনো একটি অনলাইন সংবাদপত্রে খবর প্রকাশ পেয়েছে, বাংলাদেশ চলচ্চিত্রের এক নাতি মারা গেছেন। তবে আমি ইত্যাদির নাতি, আপনাদের প্রিয় নাতি এখনো জীবিত আছি। সবাই দোয়া করবেন, যেন দীর্ঘদিন আপনাদের মাঝে থাকতে পারি। ’এদিকে শুক্রবার থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিপুর মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে। অনেকে তার ছবি পোস্ট করে মৃত্যুর গুজব ছাড়ায়, যা মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। ১৯৮১ সালে ঢাকায় জন্মেছেন শওকত আলী তালুকদার নিপু। তার গ্রামের বাড়ি জামালপুর। পরিবারের সঙ্গে থাকেন ঢাকার উত্তরায়। টানা গত ২৮ বছর ধরে ‘ইত্যাদি’র নানা-নাতি নাট্যাংশে দেখা যাচ্ছে নিপুকে। প্রথম পর্ব প্রচারের পর থেকেই দর্শকেরা সাদরে গ্রহণ করে নেন তাকে। বর্তমানে ‘ইত্যাদি’ ছাড়া অন্য কোনো অনুষ্ঠানে কাজ করেন না তিনি।



 

Show all comments
  • মোঃ+দুলাল+মিয়া ১২ জুন, ২০২১, ৬:৩১ পিএম says : 0
    বাংলাদেশের অবস্থা ভালো নয় জরুরি সংসদীয় পদ্ধতি বাতিল করা হউক রাষ্ট্র পতি পদ্ধতি চালু করতে হবে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ