Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮, ১৬ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

কুড়িগ্রামে আম পারতে গিয়ে আম ব্যবসায়ীর মৃত্যু

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুন, ২০২১, ৬:১০ পিএম

কুড়িগ্রামের চিলমারীতে আম পারতে গিয়ে গাছ থেকে পরে জাহাঙ্গীর আলম (২৭) নামে এক আম ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। শনিবার দুপুর ১টায় উপজেলা সদরের থানাহাট ইউনিয়নের ব্যাপারীর বাজারে এন্তা মেম্বারের বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত যুবক পার্শ্ববর্তী রাণিগঞ্জ ইউনিয়নের ফকিরেরহাট এলাকার মতিয়ার রহমানের ছেলে।

স্থানীয়রা জানান, আম ব্যবসায়ী জাহাঙ্গীর আলম এন্তা মেম্বারের বাড়ির গাছের আম কিনে তা পারতে যায়। এসময় অসাবধানতাবশত: পা পিছলে গাছ থেকে সোজা বাউন্ডারি ওয়ালে গিয়ে আঘাতপ্রাপ্ত হয়। এতে মাথায় গুরুতরভাবে জখম হয় সে। পরে আহত জাহাঙ্গীর আলমকে দ্রুত উদ্ধার করে উলিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। কর্তব্যরত চিকিৎসক পথেই তার মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেন।
এ ব্যাপারে উলিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মাঈদুল ইসলাম জানান, গাছ থেকে পরে গিয়ে আঘাতপ্রাপ্ত একজনকে মৃত: অবস্থায় হাসপাতালে নিয়ে আসে স্বজনরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ