Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বরগুনায় দু’পক্ষের নির্বাচনী সংঘর্ষ আহত-৬

১০ মোটরসাইকেল ভাংচুর, ১ অগ্নিসংযোগ

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুন, ২০২১, ৬:১৯ পিএম

বরগুনা সদর উপজেলার আয়লা-পাতাকাটা ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ৬ জন আহত হয়েছে। এ সময় ১০টি মোটরসাইকেল ভাংচুর এবং একটি মোটরসাইকেলে অগ্নিসংযোগ করা হয়েছে।

আওয়ামী লীগ মনোনীত (নৌকা প্রতীক) প্রার্থী অ্যাডভোকেট এম মজিবুল হক কিসলু বলেন, শনিবার দুপুর ১২টার দিকে আমি আমার সমর্থকদের নিয়ে ইউনিয়নের নয়া বাজার এলাকায় যাই। এ সময় হঠাৎ করে স্বতন্ত্র প্রার্থী (ঘোড়া প্রতীক) মো: মোশাররফ হোসেনের নেতৃত্বে গতিরোধ করে হামলা চালানো হয়। হামলায় আমার সমর্থক মজনু শরীফ, হেলাল শরীফ ও জাকির খান গুরুতর আহত হয়েছে। এদের মধ্যে মজনু শরীফকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং হেলাল ও জাকির খানকে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মজিবুল হক কিসলু আরও বলেন, প্রতিপক্ষের সমর্থকরা তার সমর্থকদের ১১টি মোটরসাইকেল ভাংচুর করে এবং ২টি মোটরসাইকেলে অগ্নিসংযোগ করে। একই সময় তার সমর্থকদের ৯টি মোটরসাইকেল নিয়ে গেছে স্বতন্ত্র প্রার্থী মোশাররফ হোসেনের কর্মীরা। এ ঘটনায় তিনি মামলা করার প্রস্তুতি নিচ্ছেন বলেও জানান।

অন্যদিকে স্বতন্ত্র প্রার্থী (ঘোড়া প্রতীক) মো: মোশাররফ হোসেন বলেন, শনিবার দুপুরে ইউনিয়নের নয়া বাজার এলাকায় নৌকা প্রতীকের প্রার্থী এম মজিবুল হক কিসলুর নেতৃত্বে আমার নেতাকর্মীর উপর হামলা চালানো হয়। এ সময় আমার কর্মী সমর্থকরা বাধা প্রদান করলে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এ ঘটনায় আমার সমর্থক আবুল বাশার, মনির হোসেন, রুবেল নামে তিনজন আহত হয়েছে। আহতদের আমতলী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার সময় মোশাররফ হোসেন ইউনিয়নের পাকুরগাছিয়ায় গণসংযোগে ছিলেন এবং তিনি ঘটনাস্থলে উপস্থিত ছিলেন না বলে দাবি করেন।

এ বিষয়ে বরগুনা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো: শহিদুল ইসলাম জানান, আয়লা-পাতাকাটা ইউনিয়নে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে ৩জন আহত হওয়ার খবর পাওয়া গেছে এবং ১০টি মোটরসাইকেল ভাংচুর ও একটি মোটরসাইকেলে অগ্নিসংযোগ করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বরগুনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ