Inqilab Logo

মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১০ কার্তিক ১৪২৮, ১৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

নরওয়ের অ্যাম্বাসেডরের বেক্সিমকো ইন্ডাস্ট্রিয়াল পার্ক ও বেক্সিমকো হেলথ পিপিই ইন্ডাস্ট্রিয়াল পার্ক পরিদর্শন

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১২ জুন, ২০২১, ৭:১১ পিএম

বাংলাদেশে নিযুক্ত নরওয়ের অ্যাম্বাসেডর এসপেন রিকটার বেক্সিমকো ইন্ডাস্ট্রিয়াল পার্ক ও বেক্সিমকো হেলথ পিপিই ইন্ডাস্ট্রিয়াল পার্ক পরিদর্শন করেছেন। শনিবার (১২ জুন) পরিদর্শনকালে বেক্সিমকোর বিশ্বমানের সিরামিকস প্ল্যান্ট (শাইনপুকুর সিরামিকস), বিশ্বের বৃহৎ টেকসই ওয়াশিং প্ল্যান্ট, বেক্সিমকোর আধুনিক টেক্সটাইল ও গার্মেন্টস প্ল্যান্ট দেখে সন্তোষ প্রকাশ করেন নরওয়ের অ্যাম্বাসেডর।

এছাড়াও বেক্সিমকো হেলথের পিপিই ইন্ডাস্ট্রিয়াল পার্ক দেখে মুগ্ধতা প্রকাশ করেন নরওয়ের এই অ্যাম্বাসেডর। পিপিই ইন্ডাস্ট্রিয়াল পার্কটিতে সব ধরণের সুরক্ষা সামগ্রী উৎপাদন করা হয়। যার মধ্যে রয়েছে মেল্ট বøাউন, ল্যামিনেশনস, আইসোলেশন ও সার্জিকাল গাউন, সার্জিকাল মাস্ক, এন ৯৫, কেএন ৯৫, এফএফপি ১, এফএফপি ২ মাস্ক, স্যু কাভারস, হেড কাভারস।

এ সময় তিনি ইন্টারটেকও পরিদর্শন করেন। বেক্সিমকোর সাথে ইন্টারটেলক যৌথ অংশীদারত্বে পিপিই ইন্ডাস্ট্রিয়াল পার্কে একটি পিপিই সেন্টার ফর এক্সিলেন্স চালু করেছে। পিপিই ল্যাবটিতে যুক্তরাষ্ট্র, ইইউ ও যুক্তরাজ্যের মানদÐের সাথে সামঞ্জস্যতা যাচাইয়ে সর্বাধুনিক প্রযুক্তি সুবিধা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরিদর্শন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ