Inqilab Logo

সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮, ২২ যিলহজ ১৪৪২ হিজরী

বীর মুক্তিযোদ্ধা শহিদ জননী মরহুমা সাহান আরা আব্দুল্লাহ’র ১ম মৃত্যুবার্ষিকীতে দোয়া-মিলাদ-মোনাজাত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ জুন, ২০২১, ৭:৪৬ পিএম

বীর মুক্তিযোদ্ধা শহিদ জননী মরহুমা সাহান আরা আব্দুল্লাহ’র ১ম মৃত্যু বার্ষিকীতে গৌরনদী-আগৈলঝাড়া সমিতির উদ্যোগে ঢাকার তেজগাঁও নোভো টাওয়ারে দোয়া, মিলাদ ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১২ জুন) বাদ আছর তেজগাঁও নোভো টাওয়ারের স্কাইভিউ রেস্টুরেন্ট-এ গৌরনদী-আগৈলঝাড়া সমিতির উদ্যোগে সমিতির উপদেষ্টা পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরীক্ষণ কমিটির আহবায়ক (মন্ত্রী) বরিশাল-১ আসনের সংসদ সদস্য আবুল হাসানাত আব্দুল্লাহ’র স্ত্রী, বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ’র মাতা বীর মুক্তিযোদ্ধা শহিদ জননী ৭৫-এর ১৫ আগস্টের ঘটনায় আহত এবং সন্তানহারা মা, বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের উপদেষ্টা, বরিশাল জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও বিশিষ্ট সমাজ সেবক মরহুমা সাহান আরা আব্দুল্লাহ’র ১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে সামাজিক দূরত্ব বজায় রেখে মিলাদ মাহফিল ও দোয়া-মোনাজাতের আয়োজন করা হয়। সভায় উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সৈয়দা রুবিনা আক্তার মীরা, সমিতির পৃষ্ঠপোষক ‘নোভো কার্গো সার্ভিসেস লি.’ এর ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাফিজুর রহমান দিনু, আপন ঢাকা’র সভাপতি ও সমিতির উপদেষ্টা নিকুঞ্জ লাল হালদার এবং বিশিষ্ট আওয়ামীলীগ নেতা মো. আতাউর রহমান।

উক্ত অনুষ্ঠানে সমিতির সভাপতি সৈয়দ জিয়াউর রহমান নবু, সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান তালুকদার, সিনিয়র সহ-সভাপতি এইচ এম শাহ আলম, মো. রুহুল আমিন হাওলাদার, মো. দেলোয়ার হোসেন, সহ-সভাপতি কাজী সালাহউদ্দিন আহাম্মদ প্রিন্স, লক্ষীকান্ত কর্মকার, ডা. হরষিত বাড়ৈ, মো. আনিসুর রহমান আনিস, এস এম. জাহিদুল ইসলাম জাহিদ, সাংগঠনিক সম্পাদক এ্যাড. মিন্টু কুমার মন্ডল, সিনিয়র যুগ্ম সম্পাদক কাজী আরিফ হোসেন, যুগ্ম সম্পাদক এইচ এম মহিউদ্দিন সহ সমিতির সহ-সভাপতিরা, সম্পাদক মন্ডলী, কার্যকরী পরিষদের সদস্যসহ অন্যান্য উপদেষ্টারা উপস্থিত ছিলেন। সভায় মিলাদ, দোয়া ও মোনাজাত পরিচালনা করেন শিক্ষা ও গবেষণা সম্পাদক মো. মুরাদুল ইসলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দোয়া মাহফিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ