Inqilab Logo

মঙ্গলবার, ০৩ আগস্ট ২০২১, ১৯ শ্রাবণ ১৪২৮, ২৩ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

টাঙ্গাইলে দুই‌ ব্যক্তির লাশ উদ্ধার

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুন, ২০২১, ৮:০৩ পিএম

টাঙ্গাইল সদর উপজেলা ও ভূঞাপুর উপজেলা থেকে অজ্ঞাত দুইজনের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। শনিবার (১১ জুন) বিকেলে এবং সন্ধ্যায় টাঙ্গাই‌লের পৃথক পৃথক দুই‌টি স্থান থে‌কে এ লাশ দুই‌টি উদ্ধার করা হয়।এরমধ্যে ভুঞাপুর উপজেলার গাবসারা ইউনিয়নের রাজাপুর থে‌কে যে লাশটি উদ্ধার করা হয়েছে সে একই উপজেলার ফলদা ইউনিয়নের ধুব‌লিয়া গ্রামের শামছুল হ‌কের ছে‌লে স‌জিব (২৩)। অন‌্যদি‌কে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের সদর উপজেলার ঘা‌রিন্দা এলাকা থে‌কে উদ্ধার হওয়া লাশের পরিচয় এখনও পাওয়া যায়নি।

স্থানীয়রা জানান, বিকেলে ভুঞাপুর উপজেলার রাজাপু‌রে কৃষকরা ক্ষেতের শস্য কাট‌তে গি‌য়ে লাশ‌টি পড়ে থাক‌তে দেখে। এসময় তারা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থে‌কে লাশ‌টি উদ্ধার ক‌রে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠিয়েছে।

ভুঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল ওহাব জানান, লাশ‌টি পচন ধ‌রে পোকা ধরেছে। তিন চারদিন আগে সম্ভবত লাশ‌টি সেখানে পড়েছিল। ময়নাতদন্তের পর ঘটনার প্রকৃতি রহস্য জানা যাবে। তি‌নি আরো জানান, প্রাথমিকভাবে জানা গেছে লাশ পাওয়া ওই ব্যক্তি মধুপুরে এক‌টি মাদরাসায় পড়াশুনা করতে। গত তিন ধ‌রে সে বাড়িতে এসেছে।

এদিকে টাঙ্গাইল সদর থানার এসআই মনির হোসেন জানান, অজ্ঞাত ব‌্যক্তির (আনুমানিক ৩৫) পঁচে পোকা ধরে গেছে শরীরে। ধারনা করা হচ্ছে মরদেহটি ৫/৬ দিন আগে হত্যা করে ফেলে রেখেছে দুর্বত্তরা। তবে লাশের পরিচয় পাওয়া যায়নি। প‌রে লাশ‌টি উদ্ধার ক‌রে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হ‌য়ে‌ছে। ময়নাতদন্তের পরই জানা যাবে হত্যার মূল উদ্দেশ্য কি। তিনি আরও বলেন, আমরা তদন্ত শুরু করে দিয়েছি খুব দ্রুতই হত্যাকারীদের আইনের আওতায় আনা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টাঙ্গাইল


আরও
আরও পড়ুন