Inqilab Logo

রোববার, ০১ আগস্ট ২০২১, ১৭ শ্রাবণ ১৪২৮, ২১ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

টেক্সাসে বন্দুক হামলা : আহত ১৩

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১২ জুন, ২০২১, ৮:৩২ পিএম

মার্কিন যুক্তরাষ্ট্রের টেক্সাসের জনবহুল শহর অস্টিনে বন্দুক হামলার ঘটনা ঘটেছে। এতে অন্তত ১৩ জন আহত হয়েছেন বলে জানিয়েছে আল-জাজিরা। এরমধ্যে ২ জনের অবস্থা সঙ্কটাপন্ন। স্থানীয় সময় শনিবার দুপুর ১ টা ২৫ মিনিটে গোলাগুলি শুরু হয়। শহরের ওই স্থানটিতে প্রচুর বার ও রেস্তোরাঁ রয়েছে। গুলি শুরুর আগে গাড়ি দিয়ে রাস্তা আটকে নেয়া হয়েছিল। -ইউএসএ টুডে, এনবিসিনিউজ

অস্টিন পুলিশের অন্তর্বর্তীকালীন প্রধান জোসেফ চ্যাকন বলেন, আমাদের কর্মকর্তারা দ্রুততার সঙ্গে ঘটনাস্থলে পৌঁছায়। তাদের তাৎক্ষণিকভাবে পদক্ষেপে কোনো প্রাণহানি ঘটেনি। পুলিশ অনেক আক্রান্তকে দ্রুত হাসপাতালে নিয়ে যায়। তবে হামলাকারীকে গ্রেফতার করা যায়নি এখনো। কী কারণে গুলির ঘটনা ঘটেছে সেটি নিশ্চিত হওয়া যায়নি। পুলিশ শুধু নিশ্চিত হতে পেরেছে যে হামলাকারী একজন পুরুষ। নিরাপত্তা ক্যামেরার ভিডিও ও ঘটনাস্থল থেকে উদ্ধার করা নমুনা বিশ্লেষণ করে অপরাধীকে গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুক্তরাষ্ট্র


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ