Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮, ১৬ যিলহজ ১৪৪২ হিজরী

সাকিবের শাস্তিতে মোহামেডান সমর্থকদের ক্ষোভ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১২ জুন, ২০২১, ৮:৫৫ পিএম

সাকিব আল হাসানের শাস্তিতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ও ক্রিকেট কমিটি অব মেট্রোপলিশের (সিসিডিএম) প্রতি ক্ষোভ প্রকাশ করলেন ঐতিহ্যবাহী মোহামেডান স্পোর্টিং ক্লাবের সমর্থকরা। শনিবার দুপুর থেকেই দেশের ক্রীড়াঙ্গনে ভেসে বেড়িয়েছে, ‘চার ম্যাচ নিষিদ্ধ হচ্ছেন মোহামেডানের অধিনায়ক সাকিব’। অবশ্য সন্ধ্যার পর জানা গেল সাকিবকে তিন ম্যাচ নিষিদ্ধের পাশাপাশি ৫ লাখ টাকা জরিমানা করেছে সিসিডিএম। আনুষ্ঠানিকভাবে এ খবর পাওয়ার আগেই এদিন বিকালে মতিঝিলস্থ ক্লাব প্যাভিলিয়নে এক প্রতিবাদ সমাবেশের আয়োজন করে মোহামেডান সমর্থকদের চারটি সংগঠন।

মোহামেডান ফ্যান, মোহাপাগল, মোহামেডান সমর্থক দল ও আমরা মোহামেডান নামের এই চার সংগঠনের কর্মকর্তারা শুক্রবার ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) মোহামেডান-আবাহনী ম্যাচে ঘটে যাওয়া ঘটনার তদন্ত করে সুষ্ঠু বিচারের দাবী জানান। তারা ম্যাচের আম্পায়ার ইমরান পারভেজ ও মাহফুজুর রহমানের পক্ষপাতিত্বমূলক খেলা পরিচালনার তীব্র নিন্দা প্রকাশ করে তাদেরকে বিচারের কাঠগড়ায় দাঁড় করাতে বিসিবি ও সিসিডিএম কর্মকর্তাদের প্রতি আহবান জানান। শুধু তাই নয়, সাকিবের শাস্তি প্রত্যাহারেরও দাবী জানানো হয় প্রতিবাদ সমাবেশ থেকে।

প্রতিবাদ সমাবেশে মোহামেডান সমর্থক দলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এফ এম রফিক উদ্দিন বলেন,‘আমরা ঘটনার সুষ্ঠ তদন্ত চাই। সাকিবের শাস্তি প্রত্যাহার করে বিসিবি দায়ীদের বিচার করবে বলেই মনে করি আমরা।’ মোহামেডান ফ্যান এর সাধারণ সম্পাদক মো. আব্দুল কুদ্দুস বলেন,‘ মোহামেডানের বিরুদ্ধে কোন অন্যায় সিদ্ধান্ত আমরা মেনে নেব না। সাকিব আল হাসানের শাস্তি প্রত্যাহার করে বিসিবি দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে বলেই আমাদের আশা।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন