Inqilab Logo

শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী

আরও এক ফিলিস্তিনি নারীকে গুলি করে হত্যা করেছে ইসরাইল

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১২ জুন, ২০২১, ৯:৫৭ পিএম

ইসরাইলি সিকিউরিটি গার্ড জেরুজালেমের কাছে একটি চৌকিতে আরও এক ফিলিস্তিনি নারীকে গুলি করে হত্যা করেছে। আজ শনিবার এ ঘটনা ঘটে। ইসরাইলি পুলিশ দাবি করেছে, ওই নারী ছুরি নিয়ে হামলা চালানোর পরিকল্পনা করেছিলেন, এসময় সিকিউরিটি গার্ড তাকে গুলি করে। তবে এ ঘটনায় এখনো কোনো মন্তব্য পাওয়া যায়নি ফিলিস্তিনি কর্তৃপক্ষের। -রয়টার্স

জানা গেছে, ২৮ বছর বয়সী ওই নারী জাতিতে ফিলিস্তিনি। জেরুজালেমের উত্তরে কলান্দিয়া চেকপয়েন্টের এ ঘটনার পর ওই নারীর মৃতদেহ উদ্ধার করে ইসরাইলি পুলিশ। এর আগে, শুক্রবার অবৈধ ইহুদি বসতি নির্মাণের বিরুদ্ধে বিক্ষোভ মিছিলের সময় ইসরাইলি বাহিনীর গুলিতে মো. সাঈদ হামাইল (১৫) নামে এক কিশোর নিহত হয়েছেন। এসময় ফিলিস্তিনিদের ওপর নির্বিচারে গুলিবর্ষণে আরও ৯ জন গুলিবিদ্ধ হয়েছেন। যুদ্ধবিরতির পরও ইসরাইলের এই বর্বরতা নিয়ে প্রশ্ন উঠেছে বিভিন্ন মহল থেকে।



 

Show all comments
  • Moinuddin ১৩ জুন, ২০২১, ১০:২৬ এএম says : 0
    মজলুম মানবতার আর্তনাদ-ইনসানিয়াত ইনসানিয়াত। নিরাপদ জীবন চাই মানবতার দুনিয়া চাই। সব মানুষ এক হও-মানবতার ডাকে সাড়া দাও। -সৈয়দ আল্লামা ইমাম হায়াত (প্রতিষ্ঠাতাঃ World sunni movement, World humanity revolution.)
    Total Reply(0) Reply
  • salman ১৩ জুন, ২০২১, ৬:০৬ এএম says : 0
    Yeah Allah tumi ai BON ta k Jannath er Highest stage dan korun....R Ovisopto Yahudi der Dhongsho korun.....ameen
    Total Reply(0) Reply
  • Abdullah ১৩ জুন, ২০২১, ৭:১৭ এএম says : 0
    যারা মানবতার কথা বলে তারা অাজ কোথায়..কোথায় O.I.C, কোথায় জাতিসঙ্ঘ, r কোথায় সুশীল সমাজ,,, সবাই অাজ কেন অন্ধ???
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফিলিস্তিন-ইসরাইল


আরও
আরও পড়ুন