Inqilab Logo

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫ মাঘ ১৪২৮, ১৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

আশুলিয়ায় স্বামীকে গরম পানি ছুড়েছে স্ত্রী

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২১, ১২:০১ এএম

পারিবারিক কলহের জের ধরে সাভারের আশুলিয়ায় গরম পানি ছুড়ে স্বামীকে ঝলসে দিয়েছে স্ত্রী। এ ঘটনায় পুলিশ স্ত্রী মাজেদা বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। গতকাল আশুলিয়ার বগাবাড়ি এলাকার মোফাজ্জলের ভাড়া বাড়িতে এ ঘটনা ঘটে।

ঝলসে যাওয়া সিদ্দিককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। আটক মাজেদা বেগম কুড়িগ্রাম জেলার উলিপুর থানার অমানন্দ এলাকার গফুর সরকারের মেয়ে। তিনি বগাবাড়ি এলাকায় ভাড়া বাসায় স্বামী সিদ্দিকের সঙ্গে বসবাস করতেন।

স্থানীয়দের বরাত দিয়ে আশুলিয়া থানার এসআই কায়সার হামিদ জানান, পারিবারিক কলহের জের ধরে মাজেদা ও তার স্বামী সিদ্দিকের সাথে ঝগড়া হয়। একপর্যায়ে স্ত্রী মাজেদা তার স্বামীর শরীরে গরম পানি নিক্ষেপ করে। এ সময় স্বামীর চিৎকারে লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে হাসপাতালের পাঠান। পরে খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে সিদ্দিকের স্ত্রীকে মাজেদাকে আটক করে থানায় আনা হয়েছে। এছাড়া উভয় পরিবারের লোকজনদের খবর দেয়া হয়েছে। তারা আসলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গরম পানি ছুড়েছে স্ত্রী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ