Inqilab Logo

শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭ মাঘ ১৪২৮, ১৭ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

তরুণীর স্বীকারোক্তি

গুলশানে বেড়াতে এসে ফুফুকে হত্যা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২১, ১২:০০ এএম

রাজধানীর গুলশানের নর্দা এলাকায় ধারালো অস্ত্রের আঘাতে নিকিতা আক্তার (৪০) নামে এক নারীকে হত্যার ঘটনায় করা মামলায় তার ভাতিজি জেসমিন আক্তার রূপার স্বীকারোক্তিমূলক জবানবন্দি নিয়েছেন আদালত। ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নিভানা খায়ের জেসীর আদালত তার জবানবন্দি গ্রহণ করেন। গতকাল আদালতের সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন (জিআর) শাখা থেকে এ জানা গেছে।

মামলার তদন্ত কর্মকর্তা এদিন আসামি জেসমিন আক্তারকে আদালতে হাজির করেন। এরপর আসামি স্বেচ্ছায় জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড করার আবেদন করা হয়। আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত আসামির জবানবন্দি রেকর্ড করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। এর আগে গত ১০ জুন গুলশানের নর্দার কালাচাঁদপুর এলাকায় এই হত্যাকান্ড ঘটে। পুলিশ জানায়, স্বামীকে নিয়ে ওই নারী গুলশানের নর্দা এলাকায় থাকতেন। অভিযুক্ত জেসমিন আক্তার ফুফুর বাসায় বেড়াতে এসেছে। হত্যাকান্ডের খবর শুনে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার এবং জেসমিনকে আটক করে। এ ঘটনায় গুলশান থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তরুণীর স্বীকারোক্তি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ