Inqilab Logo

ঢাকা শনিবার, ২৪ জুলাই ২০২১, ৯ শ্রাবণ ১৪২৮, ১৩ যিলহজ ১৪৪২ হিজরী

কাশ্মীরে হামলায় দুই পুলিশ সদস্যসহ নিহত ৪

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২১, ১২:০০ এএম

কাশ্মীরের সোপোরে ফের হামলার ঘটনা ঘটেছে। হামলায় ভারতীয় পুলিশ বাহিনীর দুই সদস্য নিহত হয়েছেন। পাশাপাশি আরও দুই সাধারণ নাগরিকও গুলিতে প্রাণ হারিয়েছেন। এছাড়া, আরো দুই পুলিশ সদস্য আহত হয়েছেন বলে জানা গেছে।

কাশ্মীরের আইজি বিজয় কুমার দাবি করছেন, নিরাপত্তা বাহিনীর ওপর চলা এই হামলার পেছনে রয়েছে লশকরে তইয়েবা। সূত্রের খবর, শনিবার উত্তর কাশ্মীরের সোপোরে পুলিশ ও সিআরপিএফের যৌথ বাহিনীকে লক্ষ্য করে গুলি শুরু হয়। এসময় মৃত্যু হয় চার জনের। শেষ খবরে জানা গেছে, হামলাস্থল ও তার আশেপাশে তল্লাশি শুরু করেছে বাহিনী।

হামলার ঘটনায় নিন্দা জানিয়ে টুইট করেছেন, জম্মু-কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লাহ। টুইটারে তিনি লেখেন, ‘সোপোর থেকে ভয়াবহ খবর আসছে। অবশ্যই এই হামলার নিন্দা করা উচিৎ’। এছাড়া আহতদের দ্রুত আরোগ্য কামনার পাশাপাশি নিহতদের পরিবারের প্রতি সমবেদনাও জানিয়েছেন ওমর আবদুল্লাহ। সূত্র : টাইমস অব ইন্ডিয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাশ্মীর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ