Inqilab Logo

বৃহস্পতিবার, ০৫ আগস্ট ২০২১, ২১ শ্রাবণ ১৪২৮, ২৫ যিলহজ ১৪৪২ হিজরী

ব্যারিয়ার খোলা অবস্থায় পার হলো ট্রেন

গেটম্যান গেলেন নাস্তা করতে

পার্বতীপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২১, ১২:০০ এএম

দিনাজপুুরের পার্বতীপুর উপজেলার ব্যস্ততম হলদীবাড়ী রেলগেটের ব্যরিয়ার। এখান দিয়ে প্রতিদিন কয়েকশ যানবাহন পার হয়। গতকাল শনিবার সকাল ১১টায় ব্যরিয়ার খোলা রাখা অবস্থায় পার হয় একটি ট্রেন। স্থানীয়রা ট্রেন আসার শব্দ পেয়ে দ্রুত নিরাপদ স্থানে চলে যাওয়ায় অল্পের জন্য দুর্ঘটনা কবল থেকে রক্ষা পায় সেখানে থাকা যানবাহনের অনেক যাত্রী।

পরবর্তীতে খোঁজ নিয়ে জানা যায়, গেটম্যান হোটেলে নাস্তা করার জন্য গেলে গেট দুটি খোলা ছিল। ইতোপূর্বেও আরো ৫ বার এমন ঘটনা ঘটেছিল। পার্বতীপুর রেলওয়ে থানার ওসি আব্দুল্লাহ আল-মামুন জানান, সংশ্লিষ্ট কর্তৃপক্ষ যথাযথ ব্যবস্থা গ্রহণ করবে। এদিকে ব্যবসায়ীরা ক্ষোভ প্রকাশ করে এই গেটের তিন গেটম্যান কে দ্রুত অপসারণের কথা জানায়।

ঘটনার বিষয়ে গেট কিপার জাহাঙ্গীর আলম কোন কথা বলতে রাজি হননি। এ বিষয় পার্বতীপুর রেলের এসএসএই/ওয়ে আল আমিন জানান, গেট কিপার জাহাঙ্গীরের সাথে কথা হয়েছে। তিনি জানিয়েছেন যান্ত্রিক ত্রুটির কারণে গেটের দুটি ব্যারিয়ারের একটি লাগানো সম্ভব হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রেন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ