Inqilab Logo

মঙ্গলবার, ০৩ আগস্ট ২০২১, ১৯ শ্রাবণ ১৪২৮, ২৩ যিলহজ ১৪৪২ হিজরী

শহীদ জিয়ার মাগফিরাত কামনায় দোয়া

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২১, ১২:১৩ এএম

মরহুম প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪০তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জের চাষাড়াস্থ বাগে জান্নাত মাদরাসায় নারায়ণগঞ্জ জেলা জিয়া স্মৃতি সংসদের উদ্যোগে সংক্ষিপ্ত আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়। গত শুক্রবার বাদ আসর সংগঠনের সভাপতি আলহাজ্ব শহিদুল ইসলাম (রিপন মামা)-এর সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু। বিশেষ অতিথি ছিলেন মহানগর বিএনপির সহ-সভাপতি ফখরুল ইসলাম মজনু। আরো উপস্থিত ছিলেন, প্রবীন সাংবাদিক তমিজ উদ্দিন, মহিউদ্দিন আহমাদ, পনির হোসেন, মিন্টু, আবির, মাহফুজ, সেলিম, রাসেল, দেলুসহ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

আলোচনা শেষে মরহুম প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মাগফিরাত ও করোনাভাইরাস থেকে বিশ্ববাসীর মুক্তি কামনায় দোয়া পরিচালনা করেন আবু তাহের। অনুষ্ঠানে উপস্থিত সবার মাঝে মাস্ক বিতরণ করা হয়। সংগঠনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে একথা জানানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শহীদ জিয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ