Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

এ মাসেই উদ্বোধন হবে বাফুফে এলিট একাডেমির

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২১, ২:০৫ এএম

এ মাসেই উদ্বোধন হবে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের(বাফুফে) এলিট একাডেমির। তথ্যটি শনিবার জানিয়েছেন বাফুফেরসহ-সভাপতি ও ডেভেলপমেন্ট কমিটির চেয়ারম্যান আতাউর রহমান ভূঁইয়া মানিক। তিনি বলেন, ‘চলতি জুনের মধ্যে কমলাপুরস্থ বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে এলিট একাডেমির কার্যক্রম শুরু হবে।’ এদিন একাডেমি তৈরির জন্য স্টেডিয়ামের কাজের অগ্রগতি দেখতে গিয়েছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব আখতার হোসেন। এ সময় আতাউর রহমান মানিক ছাড়াও উপস্থিত ছিলেন বাফুফের সাধারণ সম্পাদক মো. আবু নাইম সোহাগ, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের, পরিকল্পনা কমিশনের এবং জাতীয় ক্রীড়া পরিষদের কর্মকর্তারা।

ক্রীড়া সচিব আখতার হোসেন বলেন, ‘আমরা জুনের মধ্যেই সব কাজ শেষ করে বাফুফেকে একাডেমি বুঝিয়ে দেব।’ উল্লেখ্য প্রায় ১৬ কোটি টাকা ব্যয়ে জাতীয় ক্রীড়া পরিষদ বাফুফের এলিট একাডেমির জন্য বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়াম সংস্কার করছে।এখানে আপাতত ৫০ শয্যা বিশিষ্ঠ আবাসন ব্যবস্থা হচ্ছে। ভবিষ্যতে শয্যা আরো বাড়ানো হবে বলে জানিয়েছেন বাফুফের সাধারণ সম্পাদক সোহাগ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ