Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে প্রাইভেটকার-পিকআপভ্যান সংঘর্ষে নিহত ১

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২১, ১০:০০ এএম

রাজধানীর বনানী রেলস্টেশন সংলগ্ন সড়কে একটি মিনি পিকআপভ্যান ও প্রাইভেটকারের সংঘর্ষে এক ব্যক্তি নিহত হয়েছেন। তার নাম আব্দুল জলিল মোল্লা (৪১)। এ ঘটনায় আহত হয়েছেন বেশ কয়েকজন। শনিবার  দিনগত রাত আনুমানিক ২ টার দিকে বনানী রেলস্টেশন সংলগ্ন রাস্তায় এ দুর্ঘটনা ঘটে বলে জানা গেছে।

এ বিষয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, এ ঘটনায় একজন মারা গেছেন। আহত হয়ে হাসপাতালে ৩ জন চিকিৎসাধীন রয়েছে। তারা গুরুতর নয়। এছাড়া ময়নাতদন্তের জন্য নিহতের লাশ মর্গে রাখা হয়েছে।

বনানী থানার উপ-পরিদর্শক (এসআই) মীর মো. মাহফুজুর রহমান জানান, ঘটনার সময় ২ টি যানবাহন বিমানবন্দরগামী ছিল। একটি মিনি পিকআপভ্যানে ১৫ জন যাত্রী ছিল। পিকআপভ্যানকে পেছন থেকে বেপরোয়া গতির একটি প্রাইভেটকার সজোরে ধাক্কা দেয়। এতে পিকআপ চালকসহ পেছনে থাকা কয়েকজন আহত হন। তাৎক্ষণিকভাবে তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক রাত আড়াইটার দিকে আব্দুল জলিল মোল্লাকে মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ