Inqilab Logo

শুক্রবার, ০৬ আগস্ট ২০২১, ২২ শ্রাবণ ১৪২৮, ২৬ যিলহজ ১৪৪২ হিজরী

দেশীয় অস্ত্রসহ গাজীপুরে ৫ কিশোর আটক

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২১, ১২:৩৪ পিএম

দেশীয় অস্ত্রসহ গাজীপুর সিটি করপোরেশনের দক্ষিণ ছায়াবিথী এলাকা থেকে পাঁচ কিশোরকে আটক করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। শনিবার (১২ জুন) দিনগত রাতে অভিযানে তাদের আটক করা হয়। তাদের বয়স ১৫ থেকে ১৮ বছরের মধ্যে।

আটক পাঁচ কিশোর হলো-গাজীপুর সিটি করপোরেশনের বাঙ্গাল গাছ এলাকার মো. ফরহাদ হোসেনের ছেলে মো. শাকিল হোসেন (১৬), ভূরুলিয়া তিনরাস্তার মোড় এলাকার মো. সেলিমের ছেলে সাজ্জাদ রহমান সাব্বির (১৮), ময়মনসিংহের ত্রিশাল থানার ভাটিনাগরা এলাকার হাসান আলীর ছেলে ইমতিয়াজ আহমেদ (১৬), দক্ষিণ ছায়াবিথী এলাকার রাশেদুল আলম হৃদয় (১৬) ও একই এলাকার মানিক মাহবুবের ছেলে সাজেদুল করিম চৌধুরী (১৫)।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (গোয়েন্দা) মো. জাকির হাসান জানান, দক্ষিণ ছায়াবিথী এলাকায় দেশীয় অস্ত্র নিয়ে অপরাধ সংঘটনের প্রস্তুতি নিচ্ছিল ওই কিশোররা। খবর পেয়ে মহানগর গোয়েন্দা পুলিশ সেখানে অভিযান চালায়। পরে ওই ৫ কিশোরকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি লম্বা চাপাতি ও ৩টি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অস্ত্রসহ আটক


আরও
আরও পড়ুন