Inqilab Logo

বৃহস্পতিবার, ০৫ আগস্ট ২০২১, ২১ শ্রাবণ ১৪২৮, ২৫ যিলহজ ১৪৪২ হিজরী

নোয়াখালীর সোনাইমুড়িতে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ, পা হারাতে বসেছে যুবক

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২১, ১২:৪৩ পিএম

সোনাইমুড়ীতে দুটি বেপরোয়া গতির মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ২ মোটরসাইকেল চালকসহ অন্তত ৩জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

রবিবার সকালে উপজেলার বারগাঁও ইউনিয়নের সোনাইমুড়ী টু চৌমুহনী সড়কে এ দুর্ঘটনা ঘটে।
দুর্ঘটনায় আহতরা হলো, উপজেলা বারগাঁও ইউনিয়নের বারগাঁও গ্রামের কাশেম নেতার ছেলে সিফাত আহমদ (১৯), একই গ্রামের বজুমিয়ার ছেলে আতিক (১৮)। বেগমগঞ্জের শিকদার হাটের জামাল উদ্দিন (২৫)।

স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরের দিকে সোনাইমুড়ী থেকে কাশেম নেতার ছেলে সিফাত মোটরসাইকেল যোগে চৌমুহনীর দিকে যাচ্ছিল। যাত্রা পথে মোটর সাইকেলটি বারগাঁও ইউনিয়নের কাশিপুর আল-হাবিব হাসপাতালের পাশে ছাতারপাইয়া-কাশিপুর এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে কালো মোটরসাইকেল আরোহী বারগাঁও গ্রামের নেতা কাশেমের ছেলে সিফাত (২১) গুরুত্বর আহত হয়। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় মাইজদী প্রাইম হাসপাতালে ভর্তি করে। অপরদিকে, নীল মোটরসাইকেল চালক বেগমগঞ্জ শিকদার হাট এলাকার জামাল উদ্দিনের (২৫) পায়ের অবস্থা আশঙ্কাজনক। তার একটি পা শরীর থেকে বিচ্ছিন্ন হওয়ার উপক্রম হয়েছে। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠানো হয়।

স্থানীয় বাসিন্দা ফয়সাল মাহমুদ বিষয়টি নিশ্চিত করেন।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ গিয়াস উদ্দিন জানান, এ বিষয়ে থানায় কেউ কোন অভিযোগ করেনি। তিনি এ বিষয়ে অবগত নয়। এ বিষয়ে তিনি খোঁজ খবর খতিয়ে দেখবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ