Inqilab Logo

রোববার, ০১ আগস্ট ২০২১, ১৭ শ্রাবণ ১৪২৮, ২১ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

নোয়াখালীতে বাস চাপায় সিএনজি চালক নিহত

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২১, ৩:৪৩ পিএম

উপজেলার চরওয়াপদা ইউনিয়নে যাত্রীবাহী বাস ও সিএনজি চালিত অটোরিকশার মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলে সিএনজি চালক মো জাবেদ হোসেন (৩৫) নিহত হয়েছেন। স্থানীয় লোকজন বাসটি আটক করলেও পালিয়েছে চালক ও হেলপার।

রোববার ভোরে সোনাপুর-চেয়ারম্যানঘাট সড়কের দক্ষিণ ওয়াপদা এলাকা এ দূর্ঘটনা ঘটে। নিহত জাবেদ উপজেলার চরজুবিলী ইউনিয়নের চর মহিউদ্দিন গ্রামের মৃত মো. মফিজ মিয়ার ছেলে। তিনি তিন সন্তানের জনক। স্ত্রী সন্তানদের নিয়ে চর মহিউদ্দিন ব্যারাকে বাস বসবাস করতেন।

নিহতের ছোট ভাই সাহাব উদ্দিন অভিযোগ করে বলেন, বাস চালকের কারণে আমার ভাইয়ের মৃত্যু হয়েছে। গাড়ির নিচে পড়ার পর যদি চালক গাড়ি নিয়ন্ত্রনে নিতো তাহলে আমার ভাই মারা যেত না।

চরজব্বার থানার ওসি মো. জিয়াউল হক জানান, ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

Show all comments
  • Habibullah Habib ১৩ জুন, ২০২১, ৪:০৪ পিএম says : 0
    Driver moves carefully name of Allah off course can not be accident.
    Total Reply(0) Reply
  • মোঃ+দুলাল+মিয়া ১৩ জুন, ২০২১, ৪:০৫ পিএম says : 0
    এই কদিনে নোয়াখাইললারা বেশি মরিযার ইগুনে কি অবস্থা শুরু কইচছে বাওরে বাও ইগুনে আল্লা খোদা মানেনা এইটা কি কারবার ,বেশি উকতেজিতে ঐগেছে,....................
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন