Inqilab Logo

মঙ্গলবার, ০৩ আগস্ট ২০২১, ১৯ শ্রাবণ ১৪২৮, ২৩ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

সিলেট-৩ : আনুষ্ঠানিক প্রচারণায় নামলেন জাপার আতিক

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২১, ৫:৩০ পিএম

সিলেট-৩ আসনে (দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জের একাংশ) আগামীর এমপি হওয়ার লড়াইয়ে আজ (রোববার) থেকে মাঠে নামছেন জাতীয় পার্টির প্রার্থী দলের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ আতিকুর রহমান আতিক। আজ দুপুরে বিমানের একটি ফ্লাইটে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান তিনি। এসময় বিমানবন্দরে তাকে ফুলেল শুভেচ্ছা ও অভ্যর্থনা জানান স্থানীয় জাতীয় পার্টির নেতাকর্মীরা। পরে বিশাল গাড়িবহর ও মোটরসাইকের শোভাযাত্রা নিয়ে শাহজালাল রাহ. মাজার ও শাহপরাণ রাহ.-এর মাজার জিয়ারতে যান আতিক। মাজার জিয়ারত শেষে আনুষ্ঠানিক প্রচারণায় নেমে পড়ার ঘোষণা দেন তিনি। এ বিষয়ে আতিকুর রহমান আতিকের ব্যক্তিগত সহকারী আবুল খায়ের বলেন, দুপুরে সিলেটে এসেছেন স্যার (আতিক)। শাহজালাল-শাহপরাণ রাহ.-এর মাজার জিয়ারত শেষে নির্বাচনের আনুষ্ঠানিক প্রচারণরা শুরু করেন তিনি।
উল্লেখ্য, চলতি বছরের ১১ মার্চ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা যান সিলেট-৩ আসনের টানা ৩বারের এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েস। তাঁর মৃত্যুতে আসনটি শূণ্য ঘোষণা করে নির্বাচন কমিশনকরোনা পরিস্থিতিতির কারণে নীতিমালার ৯০ দিনের ভেতরে এ আসনে উপ-নির্বাচন অনুষ্ঠিত না হয়ে আগামী ২৮ জুলাই অনুষ্ঠিত হবে ভোট গ্রহণ।



 

Show all comments
  • মোঃ+দুলাল+মিয়া ১৩ জুন, ২০২১, ৬:৪১ পিএম says : 0
    মহামারী আবার নির্বাচন অপদার্থ নির্বাচন কমিশন,দেখেন জনগন দেখেন কি ঝামেলা একজনের উপরে আরো জন ,এইগুলি অসুবিধা নেই। শুধু ছাত্র ছাত্রীদের অধিকার নিয়ে ছিনিমিনি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপনির্বাচন


আরও
আরও পড়ুন