Inqilab Logo

মঙ্গলবার, ০৩ আগস্ট ২০২১, ১৯ শ্রাবণ ১৪২৮, ২৩ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

শিক্ষা প্রতিষ্ঠানের ফি বিকাশ করে দারাজের কুপন ও বিবিসি জানালার ফ্রি কোর্স

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২১, ৬:৫২ পিএম

করোনাকালে নিরাপদ ডিজিটাল পেমেন্টকে উৎসাহিত করতে সারাদেশের নির্দিষ্ট শিক্ষা প্রতিষ্ঠানের ফি বিকাশে পরিশোধ করলে গ্রাহকরা পাচ্ছেন দারাজের কুপন ও বিবিসি জানালার কোর্সের ফ্রি সাবস্ক্রিপশন।

 

স্কুল, কলেজ ও ইউনিভার্সিটি মিলিয়ে সারাদেশের ১১২টি শিক্ষা প্রতিষ্ঠানের ফি বিকাশে পরিশোধ করে এই অফার নেয়া যাবে।

 

৫০ টাকা বা তার অধিক যেকোন অংকের ফি পরিশোধ করলে দারাজের ৫০ টাকার কুপন পাবেন গ্রাহক। পাশাপাশি বিবিসি জানালার ১টি ইংরেজি শিক্ষার কোর্স কোন খরচ ছাড়াই সাবস্ক্রিপশন করতে পারবেন।

 

ফি বিকাশ করলে পরবর্তী কর্মদিবসে এসএমএসের মাধ্যমে দারাজ শপিং ভাউচার এবং বিবিসি জানালা’র কোর্স সাবস্ক্রিপশনের কোড লিংক পেয়ে যাবেন গ্রাহক। দারাজ-এর ডিজিটাল পণ্য এবং শিশু খাদ্য ব্যতীত যেকোনো ক্যাটাগরির পণ্যের ক্ষেত্রে অন্তত ৩০০ টাকার কেনাকাটায় ভাউচারটি ব্যবহার করা যাবে।

একজন গ্রাহক মাসে একবার এবং অফার চলাকালীন তিন মাসে মোট তিনবার অফারটি পেতে পারেন। গ্রাহক প্রতিমাসের দারাজ কুপনটি পরের মাসের ১০ দিন পর্যন্ত ব্যবহার করতে পারবেন। কিন্তু বিবিসি জানালার কোর্সের ক্ষেত্রে সময়ের কোন লিমিট নেই।

গ্রাহকরা অ্যাপ থেকে কিংবা ইউএসএসডি কোড *২৪৭# ডায়াল করে ফি বিকাশ করলে অফারটি উপভোগ করতে পারবেন।

অফারটি চলবে ৩১ আগস্ট, ২০২১ পর্যন্ত। অফারের বিস্তারিত জানতে ভিজিট করতে হবে  https://www.bkash.com/bn/edu-payment ওয়েবসাইটে।

শিক্ষা প্রতিষ্ঠানের ফি বিকাশ করে দারাজের কুপন  বিবিসি জানালার ফ্রি কোর্স

স্টাফ রিপোর্টার

করোনাকালে নিরাপদ ডিজিটাল পেমেন্টকে উৎসাহিত করতে সারাদেশের নির্দিষ্ট শিক্ষা প্রতিষ্ঠানের ফি বিকাশে পরিশোধ করলে গ্রাহকরা পাচ্ছেন দারাজের কুপন  বিবিসি জানালার কোর্সের ফ্রি সাবস্ক্রিপশন

স্কুলকলেজ ও ইউনিভার্সিটি মিলিয়ে সারাদেশের ১১২টি শিক্ষা প্রতিষ্ঠানের ফি বিকাশে পরিশোধ করে এই অফার নেয়া যাবে

৫০ টাকা বা তার অধিক যেকোন অংকের ফি পরিশোধ করলে দারাজের ৫০ টাকার কুপন পাবেন গ্রাহক পাশাপাশি বিবিসি জানালার ১টি ইংরেজি শিক্ষার কোর্স কোন খরচ ছাড়াই সাবস্ক্রিপশন করতে পারবেন

ফি বিকাশ করলে পরবর্তী কর্মদিবসে এসএমএসের মাধ্যমে দারাজ শপিং ভাউচার এবং বিবিসি জানালা’র কোর্স সাবস্ক্রিপশনের কোড লিংক পেয়ে যাবেন গ্রাহক। দারাজ-এর ডিজিটাল পণ্য এবং শিশু খাদ্য ব্যতীত যেকোনো ক্যাটাগরির পণ্যের ক্ষেত্রে অন্তত ৩০০ টাকার কেনাকাটায় ভাউচারটি ব্যবহার করা যাবে

একজন গ্রাহক মাসে একবার এবং অফার চলাকালীন তিন মাসে মোট তিনবার অফারটি পেতে পারেন। গ্রাহক প্রতিমাসের দারাজ কুপনটি পরের মাসের ১০ দিন পর্যন্ত ব্যবহার করতে পারবেন। কিন্তু বিবিসি জানালার কোর্সের ক্ষেত্রে সময়ের কোন লিমিট নেই

গ্রাহকরা অ্যাপ থেকে কিংবা ইউএসএসডি কোড *২৪৭ডায়াল করে ফি বিকাশ করলে অফারটি উপভোগ করতে পারবেন

অফারটি চলবে ৩১ আগস্ট২০২১ পর্যন্ত। অফারের বিস্তারিত জানতে ভিজিট করতে হবে  https://www.bkash.com/bn/edu-payment ওয়েবসাইটে।

1 Attached Images


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দারাজ

১২ ডিসেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ