Inqilab Logo

সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮, ২২ যিলহজ ১৪৪২ হিজরী

হত্যাকারীদের শাস্তির দাবি

নেত্রকোনায় মানববন্ধন

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২১, ১২:০২ এএম

নেত্রকোনার আটপাড়া উপজেলার তেলিগাতী ইউনিয়নের পালগাঁও গ্রামের মৃত হেলাল উদ্দিনের স্ত্রী মোছা. মোক্তারের নেছা ও মেয়ে সুবর্ণা আক্তার হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে নেত্রকোনায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত নেত্রকোনা প্রেসক্লাবের সামনে এলাকাবাসীর উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন, মৃত মোক্তারের নেছার ছেলে মোজাম্মেল হক, মেয়ে রেশমা আক্তার, ভাই তেলিগাতী ইউপি আ.লীগের প্রচার সম্পাদক জাহাঙ্গীর আলম ও বাবুল আলমসহ এলাকাবাসী।
মানববন্ধনে মৃত মোক্তারের নেছার ছেলে মোজাম্মেল হক বলেন, তেলিগাতী ইউপি আ.লীগের সভাপতি এ টি এম শহিদুজ্জামান হেলিম এলাকায় একচ্ছত্র আধিপত্য বিস্তারের লক্ষ্যে তার অনুগত লোকজন নিয়ে এমন কোনো অপকর্ম নেই যা তারা করে না। কেউ তাদের অপকর্মের প্রতিবাদ করলে তাদের ওপর নেমে আসে অত্যাচার নির্যাতন। এরই ধারাবাহিকতায় হেলিম বাহিনী আমার মা মোক্তারের নেছা ও বোন সুবর্ণা আক্তারকে হত্যা করে। হেলিমসহ তার লোকজনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করায় তারা ক্ষিপ্ত হয়ে মামলা তুলে নেয়ার জন্য আসামিরা আমার পরিবার ও স্বাক্ষীদের বিরুদ্ধে ৭টি মিথ্যা মামলা দায়ের করে হয়রানি এবং প্রাণনাশের হুমকি দিয়ে আসছে। প্রাণ ভয়ে আমিসহ আমার পরিবারের লোকজন বর্তমানে বাড়িঘর ছেড়ে অন্যত্র পালিয়ে বেড়াচ্ছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন