Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জামাইর হাতে শাশুড়ি খুন

দুমকি (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২১, ১২:০২ এএম

পটুয়াখালীর দুমকি উপজেলায় জামাইর হাতে শাশুড়ি খুন হয়েছে। গত শনিবার দিবাগত রাত ১২টার সময় উপজেলার মুরাদিয়ায় এ ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার মুরাদিয়া ইউপির ৩নং ওয়ার্ডে মেয়ের স্বামী জামাল হোসেন (৩৫) এর হাতে শাশুড়ি মোমেলা খাতুন (৫৫) খুন হয়েছে। ঘাতক জামালকে গ্রেফতার করেছে পুলিশ।
মোমেলা খাতুনের স্বামী কাঞ্চন গাজী জানান, গত শনিবার দিবাগত রাত ১২টার সময় তার স্ত্রীর সাথে জামাই জামাল হোসেনের বাকবিতণ্ডা হয়। আমি থামাতে গেলে জামাই আমাকে কিল ঘুসি মারে। তখন আমি বাইরে গিয়ে ছেলের ঘরে যাই। কিছুক্ষণ পর চিৎকার শুনে জানালা দিয়ে তাকিয়ে দেখি আমার স্ত্রীকে এলোপাতাড়ি কোপাচ্ছে জামাল। এতে তার হাত, পা এবং গলায় গুরুতর জখম হয়। গুরুতর জখম অবস্থায় তাকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। জামাল চাঁদপুরের কচুয়া উপজেলার আশ্রাবপুর ইউনিয়নের ধনাইয়া গ্রামের আ. রহিম হোসেনের ছেলে। খবর পেয়ে দুমকি থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘটনার সত্যতা নিশ্চিত করে দুমকি থানার ওসি মেহেদী হাসান জানান, এ ঘটনার পরপরই অভিযান পরিচালনা করে ঘাতক জামাই জামাল হোসেনকে আমরা গ্রেফতার করেছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ