Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে সাবেকমন্ত্রী পুত্রের ২২টি অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২১, ১২:০১ এএম

সাবেক মন্ত্রী চট্টগ্রামের আওয়ামী লীগ নেতা নুরুল ইসলাম বিএসসির পুত্রকে দেয়া ২২টি অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (কেজিডিসিএল)। অবৈধ সংযোগ দেয়ার ঘটনায় দুর্নীতি দমন কমিশনের মামলার পর গত দুই দিনে এসব অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়। ওই মামলায় ইতোমধ্যে সংস্থাটির কর্মকর্তা-কর্মচারীসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে। নগরীর চান্দগাঁও সানোয়ারা আবাসিক এলাকায় অবৈধ গ্যাস সংযোগগুলো বিচ্ছিন্ন করার কথা জানিয়েছেন কেজিডিসিএলের মহাব্যবস্থাপক মোহাম্মদ নুরুল আবছার সিকদার। এর আগে গত বুধবার প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সাবেকমন্ত্রী নুরুল ইসলাম বিএসসির ছেলে মুজিবুর রহমানকে অবৈধভাবে গ্যাস সংযোগ স্থানান্তর ও নতুন সংযোগ দেয়ার অভিযোগে একটি মামলা করে দুদক।

মামলায় মোট পাঁচজনকে আসামি করা হয়। তারা হলেন- কেজিডিসিএল’র মহাব্যবস্থাপক (ইঞ্জিনিয়ারিং ও সার্ভিসেস) মো. সারওয়ার হোসেন, দক্ষিণ জোনের টেকনিশিয়ান (সার্ভেয়ার) মো. দিদারুল আলম, সাবেক ব্যবস্থাপক মজিবুর রহমান, সাবেক মহাব্যবস্থাপক (বিপনন) মোহাম্মদ আলী চৌধুরী ও অবৈধভাবে সংযোগ পাওয়া গ্রাহক মুজিবুর রহমান।

মামলা দায়েরের পর গত বৃহস্পতিবার কেজিডিসিএলের মহাব্যবস্থাপক মো. সারওয়ার হোসেন, টেকনিশিয়ান দিদারুল আলম এবং সাবেক ব্যবস্থাপক মজিবুর রহমানকে গ্রেফতার করে দুদক। তারা বর্তমানে কারাগারে আছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ