Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

দুই ডোজ টিকা নিয়েও করোনায় আক্রান্ত হলেন জয়নুল আবেদীন ফারুক

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২১, ৯:৫০ পিএম

করোনা টিকার দুই ডোজ নেওয়ার পরও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য জয়নুল আবেদীন ফারুক। শনিবার (১২ জুন) তার করোনা টেস্ট করানো হলে রেজাল্ট পজিটিভ আসে। জানা গেছে, জয়নুল আবেদীন ফারুকের নোয়াখালী গ্রামের বাড়ির স্টাফদের মধ্যে দুজন করোনা পজিটিভ হয়েছিলেন গত সপ্তাহে। ধারণা করা হচ্ছে সেখান থেকেই তিনি সংক্রমিত হয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান গণমাধ্যমকে জানান, করোনা আক্রান্ত জয়নুল আবেদীন ফারুকের কিছু শারীরিক সমস্যা দেখা দিলে আজ (রোববার) তাকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করানো হয়েছে। এভারকেয়ারে চিকিৎসা নিচ্ছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে তিনি গত ২৭ এপ্রিল হাসপাতালে ভর্তি হন।



 

Show all comments
  • মোঃ+দুলাল+মিয়া ১৪ জুন, ২০২১, ৩:২৫ এএম says : 0
    এই টিকায় কাজে আসবে না ,নামাজ রোজা দান খয়রাত অন্যের উপকার সত্য কথা কোরআন হাদীস কে ইজ্জত করা মিথ্যা কথা না বলা পরের ক্ষতি না করা হিংসা না করা ইত্যাদি সব কিছু আল্লাহর নিকটে পার্থনা করে মাপ চাওয়া হলে করনা আসতে পারবে না।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ