Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮, ১৬ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

ছয় বছর পর টি-টোয়েন্টিতে ওকস

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২১, ১২:০১ এএম

ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্টে ধরাশায়ী হওয়ার পর এবার নড়েচড়ে বসেছে ইংল্যান্ড। শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন তিন টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৬ সদস্যের শক্তিশালী স্কোয়াড ঘোষণা করেছে দলটি। দলে ফিরেছেন অলরাউন্ডার ক্রিস ওকস ও বাঁহাতি পেসার ডেভিড উইলি।
ওয়ানডেতে নিয়মিত মুখ হলেও ইংলিশদের হয়ে ওকস শেষ টি-টোয়েন্টি খেলেছেন ২০১৫ সালের নভেম্বরে, পাকিস্তানের বিপক্ষে। অন্যদিকে ২০১৯ সালের মে মাসের পর থেকে সংক্ষিপ্ত ফরম্যাটের স্কোয়াডে নেই উইলি। বাঁহাতি স্পিনার লিয়াম ডউসন টি-টোয়েন্টি দলে ফিরলেন ২০১৮ সালের পর। চোটের কারণে নির্বাচনের জন্য বিবেচিত হননি বেন স্টোকস, জোফরা আর্চার ও রিচ টপলি।
ইংল্যান্ড-শ্রীলঙ্কার সিরিজের প্রথম দুই টি-টোয়েন্টি হবে যথাক্রমে ২৩ ও ২৪ জুন, কার্ডিফে। ২৬ জুন সাউদাম্পটনে হবে তৃতীয় ও শেষ ম্যাচটি।
ইংল্যান্ড স্কোয়াড : এউইন মরগান (অধিনায়ক), মঈন আলী, জনি বেয়ারস্টো, স্যাম বিলিংস, জস বাটলার (উইকেটরক্ষক), স্যাম কারেন, টম কারেন, লিয়াম ডউসন, ক্রিস জর্ডান, লিয়াম লিভিংস্টোন, ডেভিড মালান, আদিল রশিদ, জেসন রয়, ডেভিড উইলি, ক্রিস ওকস, মার্ক উড।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট

২৬ জুলাই, ২০২১
২৬ জুলাই, ২০২১
২৬ জুলাই, ২০২১

আরও
আরও পড়ুন