Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১৪ শ্রাবণ ১৪২৮, ১৮ যিলহজ ১৪৪২ হিজরী

সাকিবের শাস্তি কমানোর আবেদন মোহামেডানের

জয়ের ধারায় দল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২১, ১২:০০ এএম

খেলার মাঝে আম্পায়ারের ভুল সিদ্ধান্তে প্রতিবাদ জানাতে গিয়ে মেজাজ হারানোয় তিন ম্যাচ নিষিদ্ধ ও পাঁচ লাখ জরিমানার মধ্যে পড়া সাকিব আল হাসানের শাস্তি কমাতে চায় তার ক্লাব মোহামেডান স্পোর্টিং ক্লাব। শাস্তি কমানোর আবেদন এরমধ্যে বিসিবিতে জমা দিয়েছে তারা। মোহামেডানের ডিরেক্টর ইন চার্জ অফ এডমিনিস্ট্রেশন কাজী ফিরোজ রশিদ এমপির স্বাক্ষরিত চিঠিতে এমন আর্জি দেওয়া হয়েছে। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন বরাবর এই আবেদন করেছে তারা।

বিসিবি প্রধান নিজেও ঐতিহ্যবাহী ক্লাব মোহামেডানের সদস্য। চিঠিতে তারা অনুরোধ করেছে, সাকিবের বিরুদ্ধে আনিত অর্থদন্ড বহাল রেখে তার তিন ম্যাচ নিষিদ্ধের বিষয়টি যেন প্রত্যাহার করা হয়। মোহামেডান জানায়, মাঠে এমন অসংলগ্ন আচরণ করায় সাকিব গভীরভাবে অনুতপ্ত। তাই তার শাস্তি যেন কমিয়ে দেওয়া হয়। শাস্তি কার্যকরের একটা বিকল্প পথও বলে দিয়েছে তারা। যদি শাস্তি কমানো না হয় তাহলে যেন তা পরে কার্যকর করা হয়, এই অনুরোধও তাদের। এ ব্যপারে বিস্তারিত জানাতে ও নিজেদের অবস্থান পরিস্কার করতে আজ দুপুরে ক্লাব প্রাঙ্গণে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেছে ঐতিহ্যবাহী ক্লাবটি।

নিষিদ্ধ থাকায় অধিনায়ককে ছাড়াই জিতেছে মোহামেডান। গতকাল ঢাকা প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টিতে ডি/এল মেথডে ওল্ড ডিওএইচএসকে ৯ রানে হারিয়েছে শিরোপা প্রত্যাশী দলটি। আবাহনীর বিপক্ষে ঘটনাবহুল আগের ম্যাচও বৃষ্টি আইনি জিতেছিল তারা।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাকিব

২০ জুলাই, ২০২১
১৭ জুলাই, ২০২১

আরও
আরও পড়ুন