Inqilab Logo

রোববার, ০১ আগস্ট ২০২১, ১৭ শ্রাবণ ১৪২৮, ২১ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল একজনের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২১, ১২:০০ এএম

রাজধানীর বনানীতে রেলস্টেশনের সামনে গত শনিবার গভীর রাতে সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও পাঁচজন আহত হয়েছেন। নিহত ব্যক্তি হলেন পিকআপের চালক আবদুল জলিল মোল্লা।

বনানী থানার এসআই মীর মোহাম্মদ মাহফুজুর রহমান জানান, বনানী রেলস্টেশনের সামনের সড়ক দিয়ে ছোট একটি পিকআপ ভ্যানে ১০ থেকে ১২ জন শ্রমিক হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের দিকে যাচ্ছিলেন। এ সময় দ্রুতগতির একটি প্রাইভেট কার পেছন থেকে পিকআপটিকে ধাক্কা দিলে সেটি উল্টে যায়। এতে পিকআপের চালক জলিল গুরুতর আহত হন। পিকআপে থাকা পাঁচ শ্রমিক সামান্য আহত হন। পিকআপের চালক জলিলকে সিএনজিচালিত অটোরিকশায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক জলিলকে মৃত ঘোষণা করেন

অটোরিকশার চালক আবদুর রাজ্জাক বলেন, পথচারীরা পিকআপের চালককে তার অটোরিকশায় তুলে দিলে তিনি তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। আহত পাঁচ শ্রমিককেও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। জলিলের বাড়ি গাজীপুরের দত্তপাড়ায়। এসআই মীর মোহাম্মদ মাহফুজুর রহমান বলেন, দুর্ঘটনায় পিকআপ ও প্রাইভেট কার দুমড়েমুচড়ে গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন