Inqilab Logo

বৃহস্পতিবার, ০৫ আগস্ট ২০২১, ২১ শ্রাবণ ১৪২৮, ২৫ যিলহজ ১৪৪২ হিজরী

কেরানীগঞ্জে আ.লীগ নেতাকে কুপিয়ে জখম

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২১, ১২:০০ এএম

ঢাকার কেরানীগঞ্জের তারানগর ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রুহুল আমীনের উপর হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে তার মাথা, হাত, ঘাড়সহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করেছে। গত শনিবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে তারানগর ইউনিয়নের বটতলী বাজারে এ ঘটনা ঘটে। এই ঘটনায় এখন পর্যন্ত কেউ আটক হয়নি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রাতে বালিঘাটা এলাকায় ওয়ার্ড আওয়ামী লীগ নেতাকর্মীদের একটি জরুরি সভা শেষে সিএনজি যোগে বটতলী বাজার হয়ে নিজ বাড়ি দেউলীতে ফিরছিলেন আওয়ামী লীগ নেতা রুহুল আমিন। এসময় বরইকান্দি এলাকায় পৌঁছালে আগে থেকে ওঁৎ পেতে থাকা ১০-১২ জন সন্ত্রাসী পথিমধ্যে বাঁশ দিয়ে সিএনজির গতিরোধ করে। সিএনজি থেকে তাকে টেনে হেঁচড়ে বের করে ধারালো চাপাতি দিয়ে তার মাথা, হাত ও ঘাড়সহ বিভিন্ন জায়গায় কোপাতে থাকে। রুহুল আমীনের চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। গুরুতর জখম অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে আটি সেন্ট্রাল হাসপাতালে নিয়ে গেলে স্থানীয় চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। বর্তমানে সেখানে সে চিকিৎসাধীন রয়েছে।
কেরানীগঞ্জ মডেল থানার ওসি আব্দুস সালাম মিয়া জানান, এখনও কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ.লীগ নেতা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ