Inqilab Logo

মঙ্গলবার, ০৩ আগস্ট ২০২১, ১৯ শ্রাবণ ১৪২৮, ২৩ যিলহজ ১৪৪২ হিজরী

ভাসুর-দেবর গ্রেফতার

রূপগঞ্জে গৃহবধূ ধর্ষণ মামলা

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২১, ১২:০০ এএম

রূপগঞ্জে এক গৃহবধূকে ধর্ষণ মামলায় ভাসুর-দেবরকে গ্রেফতার করেছে পুলিশ। গত শনিবার রাতে উপজেলার রূপগঞ্জ ইউনিয়নের গোয়ালপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন ওই গৃহবধূ। গ্রেফতারকৃতরা হলো, রাকিবুল ইসলাম ও মো.মামুন মিয়া।

জানা যায়, ধর্ষণের শিকার ওই গৃহবধূর স্বামী প্রবাসে থাকেন। সেই সুযোগে তার ভাসুরের লোলুপ দৃষ্টি ছিলো তার উপর। গত বছরের ২১ জুন ওই নারীকে ধর্ষণের চেষ্টা করে তার ভাসুর। চলতি বছরের ১০ মে রাতে ওই গৃহবধূর ঘরে প্রবেশ করে তাকে ধর্ষণ তার দেবর রাকিবুল। এরপর গত ৭ জুন রাতে রাকিবুল আবার তাকে ধর্ষণের চেষ্টা করে। তখন ওই নারী তাকে বাধা দেয়ায় রাকিবুল ওই গৃহবধূকে মারধর করে। পরদিন তিনি স্বামীর বাড়ি থেকে তার বাবার বাড়িতে চলে যান। পরে গৃহবধূর পরিবারের সঙ্গে আলাপ-আলোচনা করে গত শনিবার রাতে ওই গৃহবধূ বাদী হয়ে মামলা দায়ের করেন।
রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ জানান, ওই গৃহবধূর মামলায় অভিযুক্ত তার দেবর রাকিবুল ইসলাম ও ভাসুর মামুন মিয়াকে গ্রেফতার করা হয়েছে। গতকাল তাদের আদালতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গৃহবধূ ধর্ষণ মামলা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ