Inqilab Logo

মঙ্গলবার, ০৩ আগস্ট ২০২১, ১৯ শ্রাবণ ১৪২৮, ২৩ যিলহজ ১৪৪২ হিজরী

ফতুল্লায় ভেজাল পানীয় তৈরি

গ্রেফতার ১

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২১, ১২:০০ এএম

ফতুল্লার নিতাইপুর (মামুদপুর) এলাকায় ‘জান্নাত ফুড অ্যান্ড বেভারেজ’ কারখানায় ভেজাল ও মানহীন খাদ্য পানীয় তৈরির কারখানায় অভিযান চালিয়েছে র‌্যাব-১১। এসময় মো. শিমুল তালুকদার নামে এক ব্যক্তিকে ভেজাল ও মানহীন খাদ্য পানীয় তৈরির দায়ে গ্রেফতার করা হয়। ওই কারখানা থেকে বিপুল পরিমাণ ভেজাল ও মানহীন খাদ্য পানীয় জব্দ করা হয়। গতকাল দুপুরে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-১১’র অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দীন চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন। সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, মো. শিমুল তালুকদার সরকারি অনুমোদন না নিয়ে কয়েক বছর যাবৎ নারায়ণগঞ্জের ফতুল্লা থানার নিতাইপুর (মামুদপুর) এলাকায় জনৈক আব্দুর রহিমের টিনসেড ঘর ভাড়া নিয়ে ‘জান্নাত ফুড অ্যান্ড বেভারেজ’ নামক কারখানা চালিয়ে আসছিল। বিএসটিআই এর অনুমোদন না নিয়েই বিএসটিআই এর লোগো ব্যবহার করে দীর্ঘদিন যাবৎ ভেজাল ও মানহীন খাদ্য পানীয় জান্নাত ফ্রুটি, সূর্য ম্যাংগো ফ্রুটিসহ বিভিন্ন ধরনের ভেজাল খাদ্য পানীয় উৎপাদন ও বাজারজাত করে আসছে।

গত শনিবার রাতে এ অভিযান পরিচালিত হয়। এসময় মো. শিমুল তালুকদারকে গ্রেফতার করা হয়। কারখানা থেকে বিপুল পরিমাণ ভেজাল ও মানহীন খাদ্য পানীয় এবং পানীয় তৈরির উপকরণ উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত মো. শিমুল তালুকদারের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভেজাল পানীয় তৈরি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ