Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

পূবালী ব্যাংক লিমিটেডের মৌলভীবাজার অঞ্চলের ব্যবস্থাপক সম্মেলন

প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

সেবার মান বৃদ্ধির মাধ্যমে ব্যাংকের ব্যবসা সম্প্রসারণে ব্যবস্থাপকদের উৎসাহিত করার লক্ষ্যে সম্প্রতি পূবালী ব্যাংক লিমিটেডের মৌলভীবাজার অঞ্চলের ‘২য় শাখা ব্যবস্থাপক সম্মেলন ২০১৬’ অনুষ্ঠিত হয়েছে। পূবালী ব্যাংক লিমিটেডের মৌলভীবাজার অঞ্চলাধীন শাখাসমূহের ব্যবস্থাপকবৃন্দের অংশগ্রহণে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন পূবালী ব্যাংক লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক শফিউল আলম খান চৌধুরী। বিশেষ অতিথি ব্যাংকের প্রধান কার্যালয়ের মহাব্যবস্থাপক হাবিবুর রহমান এবং সিলেট প্রিন্সিপাল অফিসের মহাব্যবস্থাপক এ এস সিরাজুল হক চৌধুরী। সম্মেলনে সভাপতিত্ব করেন মৌলভীবাজার অঞ্চল প্রধান ও উপ-মহাব্যবস্থাপক দিলীপ কুমার পাল।
প্রধান অতিথির বক্তব্যে শফিউল আলম খান চৌধুরী উন্নততর ও আধুনিক ব্যাংকিং সেবা প্রদানের মাধ্যমে ব্যাংকের আমানত, অগ্রীম ও আমদানি-রপ্তানি ব্যবসা সম্প্রসারণের জন্য আহ্বান জানান। ব্যাংকের নির্ধারিত লক্ষ্যমাত্রা অর্জনের জন্য তিনি সকলকে সততা, নিষ্ঠা ও দক্ষতার সাথে কাজ করার পরামর্শ দেন। তিনি আধুনিক তথ্যপ্রযুক্তির অধিকতর ব্যবহারের মাধ্যমে উন্নততর গ্রাহকসেবা দিয়ে ব্যাংকের ব্যবসা বৃদ্ধির জোর তাগিদ দেন যাতে বিদ্যমান প্রতিযোগিতামূলক পরিস্থিতিতে পূবালী ব্যাংকের অবস্থান সুদৃঢ় থাকে। অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ব্যাংকের ব্যবসা বৃদ্ধির জন্য শাখা ব্যবস্থাপকদের প্রতি আহ্বান জানান। তিনি খেলাপি ঋণ, শ্রেণীকৃত এবং অবলোপনকৃত ঋণ আদায়ে সচেষ্ট হতে এবং নতুনভাবে কোন ঋণ যাতে কোন অবস্থাতেই খেলাপি বা শ্রেণীভুক্ত না হয় সে দিকে সকল শাখা ব্যবস্থাপকদের বিশেষ নজরদারি ও নিবিড় তত্ত্বাবধানের জন্য নির্দেশ প্রদান করেন।  স বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন