Inqilab Logo

বৃহস্পতিবার, ০৫ আগস্ট ২০২১, ২১ শ্রাবণ ১৪২৮, ২৫ যিলহজ ১৪৪২ হিজরী

উত্তরা বোট ক্লাবে পরীমনির সাথে যা ঘটেছিল!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২১, ১০:২৩ এএম

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমনিকে ধর্ষণ ও হত্যার চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। তিনি নিজেই এমন অভিযোগ করেন। রোববার (১৩ জুন) নিজ ফেসবুক পেজে স্ট্যাটাসের মাধ্যমে বিষয়টি প্রথম জানান। এর দুই ঘণ্টা পর বনানীর নিজ বাসায় গণমাধ্যমকর্মীদের মুখোমুখি হয়ে অভিযোগের বিষয়টি বিস্তারিত তুলে ধরেন পরীমনি।

রোববার (১৩ জুন) রাতে নিজ বাসায় পরীমনি সাংবাদিকদের জানিয়েছেন, গত বুধবার (৯ জুন) রাতে পূর্বপরিচিত অমির সঙ্গে উত্তরার বোট ক্লাবে যান তিনি। সেখানে গিয়ে দেখেন নাসিরুদ্দিনসহ চার-পাঁচজন টেবিলে বসে আছেন। তাদের সঙ্গে পরীমনির পরিচয় করিয়ে দেন অমি। টেবিলে দুটি মদের বোতল ছিল। পরীকে মদপানের প্রস্তাব দিলে তা নাকচ করেন তিনি। পরে তাকে কফি খাইতে দেওয়া হয়। তবে, কফির স্বাদ স্বাভাবিক ছিল না। তাই তিনি কফি পান করেননি। এমনকি পরে সরবরাহ করা কোল্ড ড্রিংকসেও কিছু মেশানো হয়েছিল বলে মনে হয় পরীমনির।

তিনি কোল্ড ড্রিংকসও পান করেননি। এতে ক্ষিপ্ত হন নাসিরুদ্দিন। পরীমনি ও তার সঙ্গে থাকা জেমী ওয়াশরুমে যেতে চাইলে পরীকে যেতে বাধা দেওয়া হয়। এমনকি পরীমনি ও জেমী বাসায় যেতে চাইলেও বাধা দেওয়া হয়। নাসিরুদ্দিন পরীমনিকে লাথি মেরে চেয়ার থেকে ফেলে দেন এবং মুখের মধ্যে মদের বোতল ঢুকিয়ে দেন। এতে তার দাঁতের মধ্যে আঘাত লাগে এবং কিছু মদ গলার মধ্যে চলে যায়। এতে তার বুক জ্বালা করে। তিনি অসুস্থ হয়ে পড়েন। পরীমনি ও জেমী চিৎকার ও কান্না করলে তাদের ধর্ষণ করার হুমকি দেওয়া হয় এবং গালাগালি করা হয়।

ওই রাতেই বনানী থানায় লিখিত অভিযোগ জানাতে গেলে তা গ্রহণ করা হয়নি বলে অভিযোগ করেছেন পরীমনি।

‘ঘটনার পরপরই বনানী থানায় অভিযোগ করতে যাই’ উল্লেখ করে পরীমনি বলেন, ‘দায়িত্বপ্রাপ্ত কোনো কর্মকর্তা অভিযোগ রেকর্ড করেননি। বরং সকালে এসে অভিযোগ করার পরামর্শ দেন।’ এ সময় পুলিশের সাহায্যে হাসপাতাল পর্যন্ত গিয়েও আতঙ্কবশত চিকিৎসা না নিয়ে বাড়ি ফিরে আসেন বলে উল্লেখ করেন পরীমনি।

এর আগে, ফেসবুক পোস্টে ঢালিউডের আলোচিত নায়িকা পরীমনি লিখেন, আমাকে রেপ এবং হত্যার চেষ্টা করা হয়েছে। এজন্য তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে বিচার দাবি করেন। দীর্ঘ ওই ফেসবুক পোস্টে পরীমনি লিখেছেন...

বরাবর

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা

আমি পরীমনি। এই দেশের একজন বাধ্যগত নাগরিক। আমার পেশা চলচ্চিত্র। আমি শারীরিক নির্যাতনের শিকার হয়েছি। আমাকে রেপ এবং হত্যা করার চেষ্টা করা হয়েছে। আমি এর বিচার চাই।

এই বিচার কই চাইব আমি? কোথায় চাইব? কে করবে সঠিক বিচার? আমি খুঁজে পাইনি গত চার দিন ধরে। থানা থেকে শুরু করে আমাদের চলচ্চিত্রবন্ধু বেনজীর আহমেদ আইজিপি স্যার! আমি কাউকে পাই না মা। যাদেরকে পেয়েছি সবাই শুধু ঘটনা বিস্তারিত জেনে, দেখছি বলে চুপ হয়ে যায়!

আমি মেয়ে, আমি নায়িকা, তার আগে আমি মানুষ। আমি চুপ করে থাকতে পারি না। আজ আমার সাথে যা হয়েছে তা যদি আমি কেবল মেয়ে বলে, লোকে কি বলবে এই গিলানো বাক্য মেনে নিয়ে চুপ হয়ে যাই, তাহলে অনেকের মত (যাদের অনেক নাম এক্ষুণি মনে পড়ে গেল) আমিও কেবল তাদের দল ভারী করতে চলেছি হয়তো।

আফসোস ছাড়া কারোর কি করবার থাকবে তখন! আমি তাদের মত চুপ কি করে থাকতে পারি মা? আমি তো আপনাকে দেখিনি চুপ থেকে কোন অন্যায় মেনে নিতে! আমার মা যখন মারা যান তখন আমার বয়স আড়াই বছর। এতদিনে কখনো আমার এক মুহুর্ত মাকে খুব দরকার এখন, মনে হয়নি এটা। আজ মনে হচ্ছে, ভীষণ রকম মনে হচ্ছে মাকে দরকার, একটু শক্ত করে জড়িয়ে ধরার জন্যে দরকার।

আমার আপনাকে দরকার মা। আমার এখন বেঁচে থাকার জন্যে আপনাকে দরকার মা। মা আমি বাচঁতে চাই। আমাকে বাঁচিয়ে নাও মা।



 

Show all comments
  • MD Mahabul Alam ১৪ জুন, ২০২১, ১:১১ পিএম says : 0
    এই দেশটা কি জালেমেরে দেশে পরিণত হয়েছে, মানুষ আর কত সহ্য করবে?/
    Total Reply(0) Reply
  • Sajjad Sarker Sajjad ১৪ জুন, ২০২১, ১:১৫ পিএম says : 0
    আমাদের বিচার ব‌্যবস্থার প্রতি সম্ভবত কারও আর ভরসা নেই। বে‌শির ভাগ ভি‌ক্টিম‌কে দে‌খি প্রধানমন্ত্রীর কা‌ছে বিচ‌ার চাই‌তে। এ অবস্থার পরিবর্তন হওয়া জরু‌রি। সকল স্ত‌রে বিচার ব‌্যবস্থা শ‌ক্তিশালী না হ‌লে অপরাধ আরও বাড়‌বে।
    Total Reply(0) Reply
  • Fatin Istiyaq Foysal ১৪ জুন, ২০২১, ১:১৬ পিএম says : 0
    পরীমনির সাথে যে অন্যায় করা হয়েছে সেটার বিচার অবশ্যই হওয়া জরুরী।
    Total Reply(0) Reply
  • Mijanur Rahman ১৪ জুন, ২০২১, ১:১০ পিএম says : 0
    ধর্ষনের কোন বিচার হছেনা বিধায় এরকম হইতেছে, ধর্ষনের বিচার একটা চাই,শুধু মৃত্যূদন্ড করলে অটোমিটিক ধর্ষন বন্ধ হয়ে যাবে।
    Total Reply(0) Reply
  • Poran Islam Naim ১৪ জুন, ২০২১, ১২:৫৮ পিএম says : 0
    সুবিচার পাওয়া নাগরিক অধিকার। মমতাময়ী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ বিষয়ে আপনার সু -দৃষ্টি আর সহোযোগিতা কামনা করছি। পরমণিকে বলবো, আল্লাহকে ভয় করুন। এসকল কাজ ছেড়ে পর্দা করুন, ইসলামের পথে পরিপূর্ণভাবে চলে আসুন, বোন।আপনার জন্য দোয়া আর শুভ কামনা রইল..
    Total Reply(0) Reply
  • Pintu Khan ১৪ জুন, ২০২১, ১:০৪ পিএম says : 0
    তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাই
    Total Reply(0) Reply
  • Tareq Sabur ১৪ জুন, ২০২১, ১১:২৭ এএম says : 0
    পরিমনি! আপনার ব্যাপারটা হয়তো আপনার মা সত্যিই দেখবেন, কারণ আপনি সুপরিচিত, আপনার জন্য কিছু করলে পত্রপত্রিকায় আসবে, "প্রধানমন্ত্রীর মা-সুলভ সাহায্যের হাত পরিমনিকে কিভাবে রক্ষা করেছে"। কিন্তু খুব জানতে ইচ্ছা করে, পুলিশের কাজ কি? ওদের কাজ কি অন্যায়কারিকে রক্ষা করা? তা নাহলে তারা সত্যিকার যারা জুলুমের শিকার হয় তাদের অভিযোগ কেন নেয় না? জানতে ইচ্ছা হয় পূর্ব পরিচিত এমি বা জেমিটা কে- আপনার ছেলেবন্ধু? এও জানতে ইচ্ছা করে- কে সেই নাসিরূদ্দীন? তার গ্রুপে কারা কারা আছে?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ