Inqilab Logo

মঙ্গলবার, ০৩ আগস্ট ২০২১, ১৯ শ্রাবণ ১৪২৮, ২৩ যিলহজ ১৪৪২ হিজরী

উখিয়ায় জমির বিরোধে প্রতিপক্ষের হাতে স্ত্রী নিহত স্বামী আহত

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২১, ১০:৪৩ এএম

জমির বিরোধ নিয়ে উখিয়া পশ্চিম হলদিয়া পালংয়ের মোতার ফকিরের রাস্তা এলাকায় ধারালো দা দিয়ে রুমা আকতার নামক এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।

এসময় রুমার স্বামী মুফিজকেও কুপিয়ে মারাত্মক জখম করা হয় ।

রবিবার (১৩ জুন) বিকেলে এ ঘটনাটি সংঘটিত হয়েছে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরন করেছেন।

গ্রামবাসী জানান, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে একই পরিবারের সদস্যদের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। নিহত গৃহবধূ রুমা আক্তার দুই সন্তানের জননী বলে জানা গেছে। আহত স্বামী মফিজকে উখিয়া হাসপাতলে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

নিহতের পরিবারের সদস্যরা জানান শাহাবুদ্দিন নুরুল ইসলাম ফরিদ আলম ও মোস্তাকের নেতৃত্বে ১০/১২ জন লোক ধারালো দা দিয়ে কুপিয়ে রুমাকে হত্যা করে এবং মুফিজকে আহত করে।

হলদিয়া পালং ইউনিয়ন এর সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আমিনুল হক আমিন জানান, পারিবারিক তুচ্ছ ঘটনার জের ধরে এই হত্যার ঘটনাটি ঘটে। মূলত জায়গা বিরোধ নিয়ে দু পক্ষের মধ্যে সংঘটিত ঘটনায় স্বামী মুফিজকে রক্ষা করতে এসে সন্ত্রাসীদের হাতে খুন হন স্ত্রী রুমা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ