Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮, ১৭ যিলহজ ১৪৪২ হিজরী

হঠাৎ করে বান্দরবানে ডায়রিয়ার প্রাদুর্ভাব, মৃত্যু ৬

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২১, ১১:০১ এএম

হঠাৎ করে বান্দরবানের আলীকদম উপজেলায় ডায়রিয়ার প্রাদুর্ভাব দেখা দিয়েছে। শুক্রবার (১১ জুন) থেকে সোমবার (১৪ জুন) সকাল পর্যন্ত ৪ দিনে উপজেলার ৪ নং ইউনিয়নে ডায়রিয়ায় আক্রান্ত হয়ে ৬ জন মারা গেছে।

ডায়রিয়ায় মারা যাওয়া ব্যক্তিরা হলেন, মাংরুম পাড়ার মাংদম ম্রো, রেংচেং ম্রো, ঙানলি ম্রো, ইয়ুংচা পাড়ার রামদন ম্রো, কাইসার ম্রো ও তুমলত ম্রো।

স্থানী সূত্রে জানা গেছে, ওই উপজেলার দুর্গম ৪ নং ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের কুরুকপাতায় ডাইরিয়ায় আক্রান্ত হয়ে ৬ জন মারা গেছে। এ পর্যন্ত এ রোগে আক্রান্ত হয়েছে ওই ইউনিয়নে ৫৫ জন বাসিন্দা।

এ বিষয়ে বান্দরবান জেলার সিভিল সার্জন ডা. অংসুইপ্রু জানান, আলীকদম উপজেলার থানচির সীমান্ত এলাকায় কয়েকটি পাড়ার লোকজন ডায়রিয়ায় আক্রান্ত হয়েছে। ৪ দিনে ৬ জন মারা গেছে। এরই মধ্যে সেখানে ২টি মেডিকেল টিম পৌঁছেছে। সেনাবাহিনী, বিজিবি ও স্থানীয় প্রশাসনের সঙ্গে সমন্বয় করে আরও মেডিকেল টিম পাঠানো হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ