Inqilab Logo

ঢাকা শনিবার, ২৪ জুলাই ২০২১, ৯ শ্রাবণ ১৪২৮, ১৩ যিলহজ ১৪৪২ হিজরী

স্ত্রীকে মারধোরের অভিযোগে হাজতবাস করেছিলেন যশ!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২১, ১:৪৯ পিএম

নুসরাত-নিখিল-যশ বিতর্ক যেন থামার নামই নিচ্ছে না। আলোচিত টলিউড অভিনেত্রী নুসরাতের সঙ্গে অভিনেতা যশ দাশগুপ্তের সম্পর্কে জড়ানোর গুঞ্জন প্রবল হলেও নুসরাতের সন্তানসম্ভবা হওয়ার খবর প্রকাশ্যে আসার পর থেকেই এক রকম দূরত্ব বাড়িয়ে নিয়েছেন যশ। তবুও বিতর্ক থেকে রেহাই পেলেন না অভিনেতা। নতুন করে ফাঁস হল তার পুরনো ‘কেচ্ছা’। স্ত্রীকে মারধোরের অভিযোগে ইতিমধ্যেই হাজতবাস করে এসেছেন যশ! হ্যাঁ, যশ দাশগুপ্ত বিবাহিত। এক কন্যাসন্তানও রয়েছে তার। কিন্তু বহুদিন আগে থেকেই স্ত্রীর সঙ্গে আলাদা থাকেন তিনি। তবে তার মেয়ে তার সঙ্গেই থাকত।

‘টাইমস অফ ইন্ডিয়া’র একটি পুরনো প্রতিবেদন থেকে জানা গিয়েছে এমনি তথ্য। ২০১৪ সালের ২৬ জুনের ওই প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, স্ত্রীকে মারধোরের অভিযোগে জেলে যেতে হয়েছিল যশকে। অভিনেতার প্রাক্তন স্ত্রীর অভিযোগ জানিয়েছিলেন তার বিরুদ্ধে। ভারতীয় দণ্ডবিধির ৪৯৮এ ধারায় মামলা দায়ের হয়েছিল যশের বিরুদ্ধে। অথচ উইকিপিডিয়ায় যশ সম্পর্কে তথ্যে রয়েছে তিনি অবিবাহিত।

তখনো বড়পর্দায় পা রাখেননি যশ। ‘বোঝেনা সে বোঝেনা’ সিরিয়ালে অভিনয় করছেন তিনি। সংবাদমাধ্যমের পক্ষ থেকে সিরিয়ালের পরিচালককে এই প্রসঙ্গে প্রশ্ন করা হলে তিনি জানিয়েছিলেন, কারোর ব্যক্তিগত বিষয়ে নাক গলাতে চান না তারা। যশ দাশগুপ্ত সংক্রান্ত কোনো ব্যাপার সিরিয়ালকে প্রভাবিত করবে না বলেই তখন জানিয়েছিলেন পরিচালক।

নুসরাতের নিখিল জৈনের সঙ্গে ‘বিয়ে’ অস্বীকার এবং সন্তানসম্ভবা হওয়ার খবরে বেশ কিছুদিন ধরেই আলোলনায় নুসরাত-নিখিল-যশ। এর মাঝেই ‘টাইমস অফ ইন্ডিয়া’র এই প্রতিবেদনের বিষয়টি সামনে আসায় আলোচনা নতুন মাত্রা পেল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ