Inqilab Logo

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সুন্দরগঞ্জে ৭ বছরের শিশু ধর্ষণের চেষ্টা, থানায় মামলা দায়ের

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২১, ২:১৪ পিএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে ৭ বছরের শিশু ধর্ষণ চেষ্টার ঘটনা ঘটেছে। এ ঘটনায় শিশুর পিতা থানায় মামলা দায়ের করেছেন। গুরুতর অসুস্থ্য ওই শিশু গাইবান্ধা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘটনাটি সুন্দরগঞ্জ পৌর সভার ২ নং ওয়ার্ড বামনজল গ্রামের তেলীপাড়ায় ঘটেছে।

মামলা সূত্রে জানা গেছে, গত ২ জুন বামনজল গ্রামের তেলীপাড়ার মৃত আব্দুল জব্বারের ছেলে শহিদুল ইসলাম (৪০) তার প্রতিবেশি খরেজ্জামানের ৭ বছরের শিশু কন্যাকে ধর্ষণের চেষ্টা চালান। ওই দিন শহিদুলের দুই স্ত্রী ও সন্তানরা এক সঙ্গে দাওয়াত খেতে গেলে ফাঁকা বাড়িতে আম খাওয়ার লোভ দেখিয়ে ঘরের ভিতর নিয়ে ওই শিশুর পরনের কাপড় খুলে ধর্ষণ চেষ্টা চালান শহিদুল। এসময় শিশুর চিৎকারে আশপাশের লোকজন ছুটে গিয়ে গুরুতর অসুস্থ্য অবস্থায় তাকে উদ্ধার করেন। গুরুতর আহত ওই শিশুকে প্রথমে সুন্দরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এতে শিশুর শারীরিক অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য গাইবান্ধা সদর আধুনিক হাসপাতালে রেফার করে। সেখানেই এখনও শিশুটি চিকিৎসাধীন রয়েছে। শিশুর পিতা খরেজ্জামান ধর্ষণ চেষ্টার অভিযোগ এনে শহিদুলকে আসামি করে সোমবার (১৪ জুন) থানায় মামলা দায়ের করেন। এ নিয়ে পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম জানান, শিশু ধর্ষণ চেষ্টার ঘটনায় থানায় একটি মামলা রেকর্ডভূক্ত হয়েছে। থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান জানান, আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ চেষ্টা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ