Inqilab Logo

বৃহস্পতিবার, ০৫ আগস্ট ২০২১, ২১ শ্রাবণ ১৪২৮, ২৫ যিলহজ ১৪৪২ হিজরী

ডিএমপিকে ফোটন অ্যাম্বুলেন্স দিলো এসিআই মটরস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২১, ৬:২৮ পিএম

দেশের করোনা মহামারীতে রোগী ব্যবস্থাপনায় সহযোগিতার অংশ হিসেবে ঢাকা মেট্রোপলিটন পুলিশকে ফোটন ব্রান্ডের অ্যাম্বুলেন্স প্রদান করলো এসিআই মটরস।

সোমবার (১৪ জুন) ডিএমপি সদর দপ্তরে আয়োজিত অনুষ্ঠানে ঢাকা মহানগর পুলিশ কমিশনার মোঃ শফিকুল ইসলামের হাতে অ্যাম্বুলেন্সটি চাবি হস্তান্তর করেন এসিআই মটরসের ব্যবস্থাপনা পরিচালক ড. এফ এইচ আনসারী এবং নির্বাহী পরিচালক সুব্রত রঞ্জন দাস।

চীনের এক নাম্বার বাণিজ্যিক গাড়ির ব্র্যান্ড ফোটনের প্রস্তুতকারী প্রতিষ্ঠান বেইকের পক্ষ থেকে বাংলাদেশে দুটি প্রতিষ্ঠান – বিএসএমএমইউ এবং ঢাকা মহানগর পুলিশকে অ্যাম্বুলেন্স প্রদান করছে এসিআই মটরস।

বিশ্বের প্রধান বাণিজ্যিক যানবাহন ব্র্যান্ডগুলোর মধ্যে একটি যারা বিশ্বের শতাধিক দেশে ফোটনের কার্যক্রম পরিচালনা করছে। ইতোমধ্যে কোম্পানিটি বিশ্বের বিভিন্ন দেশে এক কোটিরও অধিক বাণিজ্যিক যান বিক্রি করেছে।

এসিআই মটরস্ ফোটন ব্র্যান্ড নিয়ে ২০১৯ সাল থেকে তাদের বাণিজ্যিক যানবাহন ব্যবসা শুরু করেছিল। এবং গুণগতমান, বিক্রয়োত্তর সেবা এবং দেশব্যাপী খুচরা যন্ত্রাংশের সহজলভ্যতা নিশ্চিত করার মাধ্যমে ফোটন ইতোমধ্যে গ্রাহকদের সন্তুষ্টি অর্জন করেছে।

এসিআই মটরস্ দেশের সর্ববৃহৎ কৃষি যান্ত্রিকীকরণ কোম্পানি। এছাড়াও কোম্পানিটি ইয়ামাহা মোটর সাইকেল, বিশ্ববিখ্যাত বিভিন্ন ব্র্যান্ডের পাওয়ার জেনারেশন এবং কনস্ট্রাকশন ইকুইপমেন্ট এর ব্যবসা পরিচালনা করে থাকে ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডিএমপি-এসিআই মটরস
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ